বিজ্ঞাপন

তালাকপ্রাপ্ত স্বামীর ছুরিকাঘাতে তুরাগে নারীর মৃত্যু

December 25, 2022 | 1:20 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর তুরাগে তালাক দেওয়ায় আকলিমা (২২) নামে এক নারী তালাকপ্রাপ্ত স্বামীর ছুরিকাঘাতে মারা গেছেন। পুলিশ টঙ্গীর একটি হাসপাতাল থেকে আকলিমার মৃতদেহ উদ্ধার করে।

বিজ্ঞাপন

তুরাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, শনিবার রাত ৮টার দিকে তুরাগ আহালিয়া এলাকায় এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় আকলিমাকে টঙ্গী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

খবর পেয়ে টঙ্গি হাসপাতাল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী কলেজ মর্গে পাঠানো হয়।

এসআই আরও জানান, শনিবার রাতে তুরাগ আহালিয়া এলাকায় মোস্তফা কসাইয়ের বাসার সামনের রাস্তায় আকলিমাকে তিনটি ছুরিকাঘাত আঘাত করে পালিয়ে যায় তার তালাকপ্রাপ্ত স্বামী একরাম। চার বছর আগে আকলিমার সঙ্গে একরামের বিয়ে হয়েছিল। বিভিন্ন কারণে তাদের পরিবারে ঝগড়া লেগেই থাকতো। ৪ মাস আগে আকলিমা আইন অনুযায়ী একরামকে তালাক দেয়।

বিজ্ঞাপন

ঘটনার সময় আকলিমা ওষুধ কেনার জন্য বাসা থেকে বের হয়। রাস্তায় একরাম আকলিমাকে একা পেয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। একরামকে আটকের চেষ্টা চলছে। তাকে ধরলে আরও বিস্তারিত জানা যাবে, বলেও জানান এই পুলিশ পরিদর্শক।

নিহত আকলিমা ভোলা জেলার দুলারহাট উপজেলার আহম্মদপুর গ্রামের আব্দুল কাদেরের মেয়ে। বর্তমানে তুরাগ আহালিয়া এলাকায় পরিবারের সঙ্গে থাকতো। সে একটি টেইলার্সে কাজ করতো।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন