বিজ্ঞাপন

বাড্ডায় বাসা থেকে স্কুল শিক্ষার্থীর লাশ উদ্ধার

December 31, 2022 | 4:01 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বাড্ডা আনন্দনগরের একটি বাসা থেকে আবু বক্কর রিফাত (১৫) নামে এক স্কুল শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

শনিবার (৩১ ডিসেম্বর) বেলা ১১টার দিকে আনন্দনগর এলাকা থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোশারফ হোসেন সুরতহাল রিপোর্টে উল্লেখ করেন, মৃত রিফাত আনন্দনগরের বাসায় পরিবারের সঙ্গে থাকতো। শুক্রবার (৩০ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ১১টার দিকে নিজের রুমে ঘুমাতে যায় সে। শনিবার সকাল ৯টার দিকে পরিবারের লোকজন তাকে ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ পায় না। পরে দরজা ভেঙে তাকে ফ্যানের সঙ্গে বিছানার চাদর দিয়ে ঝুলে থাকতে দেখে। পরে তারা চাদর কেটে তাকে নিচে নামিয়ে থানায় খবর দেয়।

তিনি জানান, রিফাতের পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, সে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বিজ্ঞাপন

রিফাতের বাবা সোহেল রানা জানান, তাদের বাড়ি ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার জোড়খালী গ্রামে। বর্তমানে আনন্দনগরের ওই বাসায় ভাড়া থাকেন। রিফাত স্থানীয় জাগরণী কিন্ডারগার্টেন থেকে অষ্টম শ্রেণি থেকে পরীক্ষা দিয়ে নবম শ্রেণিতে উর্ত্তীণ হয়েছিল।

তিনি জানান, রিফাতের মা রাবেয়া বেগম রিফাতের স্কুলে চাকরি করেন। সেজন্য রিফাতের কোনো টাকা লাগতো না। তার অনেক বন্ধু অন্য স্কুলে ভর্তি হয়েছে। সে চেয়েছিল বন্ধুদের সঙ্গে অন্য স্কুলে ভর্তি হতে। অন্য স্কুলে ভর্তি হতে অনেক টাকা লাগে সেজন্য তাকে আগের স্কুলেই ভর্তি হতে বলে। সে জেদি ছিল। যখন যা চাইতো তাই তাকে দেওয়া লাগতো।

বন্ধুদের সঙ্গে অন্য স্কুলে ভর্তি হতে না পেরে রিফাত আত্মহত্যা করেছে বলে তাদের ধারণা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/ইআ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন