বিজ্ঞাপন

বোনকে নিয়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

January 6, 2023 | 11:23 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দুইদিনের ব্যক্তিগত সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন। প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানা ও পারিবারের সদস্যরা এসময় উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

শুক্রবার (৬ জানুয়ারি) সকাল ৮টার দিকে সড়ক পথে গণভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওয়ানা হন তিনি। পরে সকাল ১১টার দিকে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শ্রদ্ধা নিবেদন শেষে সেখান থেকে খুলনায় যাওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রীর। সেখান থেকে ফিরে প্রধানমন্ত্রী ও তার পরিবার সদস্যরা টুঙ্গিপাড়ায় রাতযাপন করবেন।

বিজ্ঞাপন

আগামী দু’দিন জেলায় বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। আগামীকাল শনিবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয়প্রধান হিসেবে নবগঠিত কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাবেন। এরপর একাত্তরের ১৫ আগস্টে নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন নবগঠিত কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতারা। পরে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে নবগঠিত কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হবে। ওই সভায় সভাপতিত্ব করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরপর প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে গোপালগঞ্জ সদর, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার ২৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ বলেন, ‘দশমবারের মতো দলীয় সভাপতি নির্বাচিত হয়ে প্রথমবারের মতো গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে স্থানীয় নেতাকর্মীদের মাঝে আনন্দের বন্যা বইছে।’

বিজ্ঞাপন

আরও পড়ুন: দুইদিনের সফরে টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

সারাবাংলা/এনআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন