বিজ্ঞাপন

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

January 7, 2023 | 1:14 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় কানাই হালদা (২৮) ও মো. হামিদুল ইসলাম (৩০) নামের দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন পাঁচ জন।

বিজ্ঞাপন

শনিবার (৭ জানুয়ারী) ভোর ৫টায় শহরের নিউ মার্কেটের সামনে বাসের ধাক্কায় নিহত হয়েছেন কানাই। শুক্রবার (৬ জানুয়ারি) রাত ৯টার দিকে সদরের মুলিবাড়ি এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী হামিদুল মারা যান।

নিহত কানাই হালদার জেলার রায়গঞ্জের কালিঞ্জা গ্রামের রামপ্রসাদ হালদারের ছেলে ও মোটরসাইকেল আরোহী হামিদুল ইসলাম গাইবান্ধা জেলার বাসিন্দা।

সিরাজগঞ্জ সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার সকালে রায়গঞ্জ থেকে ভ্যানে করে মাছ শিকারে শহরের মালশাপাড়া এলাকার দিকে যাচ্ছিলেন পাঁচ জেলে। এ সময় শহরের নিউ মার্কেটের সামনে পোঁছালে দ্রুতগামী অজ্ঞাত একটি বাস ভ্যানটিকে পিছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে কানাই হালদার নিহত হন। বাকি চার জন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে রামপ্রসাদ হালদার ও পরি হালদারের অবস্থা আশংঙ্খাজনক। এ ছাড়া সিসি ক্যামেরা দেখে বাসটি সনাক্ত করার চেষ্টা চলছে বলে তিনি জানান।

ওসি হুমায়ুন কবির বলেন, শুক্রবার রাতে জেলার সয়দাবাদ ইউনিয়নের মুলিবাড়ি চেক পোস্টের পূর্ব পাশে অজ্ঞাতনামার ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মো. হামিদুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ সময় আরেক আরোহী মো. আজাহার আলী (২৮) নামে একজন আহত হন। আহতকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন