বিজ্ঞাপন

৭ মিনিটের তাণ্ডবে লণ্ডভণ্ড আবাহনী

May 2, 2018 | 7:20 pm

স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকাঃ ঠিক পথেই ছিলো ঢাকা আবাহনী। মালদ্বীপের নিউ রেডিয়ান্টের মাঠে গিয়ে রক্ষণ সামলে এগিয়ে যাচ্ছিল আকাশী-নীল জার্সিধারীরা। ম্যাচের শুরু গোল খেয়ে পিছিয়ে পড়ে পাল্টা জবাবও দিয়েছিল বিপিএল চ্যাম্পিয়নরা।

কিন্তু সমতায় থাকা আবাহনীর ঘরে হঠাৎ আসা ঝড়ে লণ্ডভন্ড হয়ে গেছে আবাহনী। ম্যাচের বয়স যখন ৫০ পেরিয়েছে সবে। দুই দলই ১-১ গোলে সমতায়। তারপরেই ঘূর্ণিঝড় শুরু। ৫১ থেকে ৫৮, এই আট মিনিটে তিন গোল খেয়ে আবাহনী চোখে ‘শর্ষে ফুল’ দেখছে। নিউ রেডিয়ান্ট ব্যবধান বানিয়ে ফেলে ৪-১।

এই বিভীষিকা থেকে বের হতে পারে নি সাইফুল বারী টিটুর শিষ্যরা। পরে আরও একটি গোল খেয়ে টুর্নামেন্টের স্বপ্ন শেষ হয়ে যায়। পরের ম্যাচে ব্যাঙ্গালুরুকে সান্ত্বনা বা পয়েন্ট টেবিলে পয়েন্ট নেয়ার লড়াই মাত্র।

বিজ্ঞাপন

ম্যাচে গায়ে তখন ১৯ মিনিট। সফরকারী আবাহনীর জালে গোল করেন আল ফাসির। ঢাকায় অ্যাওয়ে ম্যাচেও তার একমাত্র হেরেছিল লিগ চ্যাম্পিয়নরা।

প্রথমার্ধ্বে পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধে নেমেই সমতায় ফিরে আবাহনী। ৪৬ মিনিটে গোল করেন জাপানিজ মিডফিল্ডার সেইয়া কোজিমো। তারপরে ড্রয়ের আশা করা রক্ষণ সামলানো আবাহনী ঘরে একের পর এক হামলা চালায় আলী আশফাক-ফাসিররা।

বিজ্ঞাপন

আবাহনীর জালে শুরু হলো গোল বন্যা। ৫১ মিনিটে আলী ফাসিরের দ্বিতীয় আঘাত। ৫৬ মিনিটে আরেকটি গোল করে হ্যাটট্রিক করেন মালদ্বীপের জাতীয় দলের এই তারকা। তার এক মিনিট পরে দক্ষিণ এশিয়ার মেসি আলী আশফাকে পায়ে গোল।

৮৮ মিনিটে আশফাকের আরেকটি গোলে আক্ষরিক অর্থে উড়ে যায় আবাহনী (৫-১)। বলতে গেলে ফাসির আর আশফাকের কাছেই ধরাশায়ী টিটুরা।

এ হারে চার পয়েন্ট নিয়ে তিনে অবস্থান করছে আবাহনী। শীর্ষে নিউ রেডিয়ান্ট। দুইয়ে ব্যাঙ্গালুরু। ১৬ মে তাদের বিপক্ষে সবশেষ ম্যাচটি ঘরের মাটিতে খেলবে ঢাকা আবাহনী।

 

বিজ্ঞাপন

সারাবাংল/জেএইচ/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন