বিজ্ঞাপন

জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে একগুচ্ছ কর্মসূচি

January 14, 2023 | 3:56 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: দলের প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭তম জন্মবার্ষিকী উপলক্ষে একগুচ্ছ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

বিজ্ঞাপন

শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত যৌথসভা শেষে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ১০ দিনব্যাপী এ কর্মসূচি ঘোষণা করেন।

কর্মসূচির মধ্যে রয়েছে— ১৯ জানুয়ারি সকাল ৬টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন, সকাল ১১টায় চন্দ্রিমা উদ্যানে জিয়াউর রহমানের কবরে ফাতেহা পাঠ ও পুষ্পার্ঘ অর্পণ এবং বিকেল ৩টায় ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ মিলনায়তনে আলোচনা সভা, জাতীয় দৈনিকে ক্রোড়পত্র প্রকাশ, সারাদেশে জেলা-উপজেলা-মহানগর ও পৌরসভায় দোয়া ও আলোচনা সভা, রাতে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে রাজধানীর বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ।

১৭ জানুয়ারি মহিলা দলের উদ্যোগে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ, ১৮ জানুয়ারি ছাত্রদলের রক্তদান কর্মসূচি, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, দুস্থ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ এবং ছিন্নমূল শিশু কিশোরদের মধ্যে শীতবস্ত্র বিতরণ, এবং ওলমা দলের উদ্যোগে এতিম শিশুদের মাঝে পবিত্র কুরআন ও খাদ্য বিতরণ।

বিজ্ঞাপন

২০ জানুয়ারি জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) উদ্যোগে সাংস্কৃতি অনুষ্ঠান, ২১ জানুয়ারি জাতীয়তাবাদের শ্রমিক দল ও ২২ জানুয়ারি মুক্তিযুদ্ধা দলের আলোচনা সভা, শীতবস্ত্র বিতরণ এবং ২৩ জানুয়ারি কৃষক দলের উদ্যোগে সেমিনার।

এ ছাড়া ২৪ জানুয়ারি যুবদল ও ২৬ জানুয়ারি স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/ইআ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন