বিজ্ঞাপন

মুগদায় বাথরুম থেকে নারীর মৃতদেহ উদ্ধার

January 17, 2023 | 12:03 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মুগদার মান্ডার একটি বাসা থেকে পলি বেগম (৪০) নামে এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৬ জানুয়ারি) সন্ধ্যার দিকে খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করে মুগদা থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

বিজ্ঞাপন

মুগদা থানার উপপরিদর্শক (এসআই) মো. শামীম আক্তার সরদার জানান, দক্ষিণ মান্ডায় পেয়ার আলী গলির একটি বাসার বাথরুমের দরজা ভেঙে ওই নারীর মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় বাথরুমের ভেতর কাপড় রাখার হ্যাঙ্গারের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ছিলেন তিনি।

এসআই আরো জানান, ওই নারীর স্বামী শহিদুল ইসলামের সঙ্গে আনুমানিক ২০ বছর ধরে কোনো সম্পর্ক নেই। একমাত্র ছেলে ইমরান হাসানকে নিয়ে ওই বাসায় ভাড়া থাকতেন। বিভিন্ন কারণে হতাশাগ্রস্ত ছিলেন ওই নারী। এই কারণেই হয়তো বাথরুমে ঢুকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তারপরও বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে, পলি বেগমের ছেলে ইমরান হাসান জানান, তিনি নিজে একটি প্রতিষ্ঠানে চাকরি করেন। বেলা সাড়ে ১১টার দিকে তিনি মা’কে বাসায় রেখে কাজে চলে যান। এরপর বিকেলে খবর পান, তার মা বাথরুমের দরজা খুলছেন না। তখন তিনি বাসায় গিয়ে পুলিশের সহযোগিতায় দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তাদের বাড়ি পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন