বিজ্ঞাপন

শেখ হাসিনাকে ভোট দেওয়ার অপেক্ষায় জনগণ: স্বরাষ্ট্রমন্ত্রী

January 17, 2023 | 5:22 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘এদেশের মানুষ বিশ্বাস করে বঙ্গবন্ধু কন্যা যতদিন বেঁচে থাকবেন ততদিন বাংলাদেশ আলোকিত থাকবে। ততদিন দেশ এগিয়ে যাবে। এজন্যই এদেশের জনগণ শেখ হাসিনাকে ভোট দেওয়ার জন্য অধীর আগ্রহে রয়েছে। শুধু আমাদের নেতাকর্মীদের মানুষের কাছে যেতে হবে।’

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৭ জানুয়ারি) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে জাতির পিতার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে ঢাকা জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় নেতাকর্মীদের উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

ঢাকা জেলা আওয়ামী লীগকে শক্তিশালী উল্লেখিত করে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নির্বাচিত করার আহ্বান জানান আসাদুজ্জামান খান।

তিনি বলেন, ‘সারা বাংলাদেশ ঘুরে বেড়াই। বাংলাদেশের এমন কোনো জায়গা নেই যেখানে প্রধানমন্ত্রীকে হৃদয় দিয়ে না ভালবাসে। দোহারের কথা বলি, বঙ্গবন্ধুর সময়ের ইলেকশনে আশরাফ আলী ভাই দোহারে রেকর্ড পরিমাণ ভোট পেয়েছিলেন। বঙ্গবন্ধু তাকে জড়িয়ে নিয়ে বলেছিলেন— তুই তো আমার চেয়েও বেশি ভোট পেয়েছিস। সেই দোহারে আমাদের অনেক দিন অপেক্ষা করতে হয়েছে আবার নৌকা মার্কাকে জয়যুক্ত করার জন্য। সব ভুলে গিয়ে আবার আমার একত্রিত হয়ে এটাই জানাব, আমরা অন্ধকারে যেতে চাই না। আলোকিত বাংলাদেশ দেখতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আলোকিত বাংলাদেশ চাই। তিনি ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ করেছেন। এখন স্মার্ট বাংলাদেশ, যেখানে জ্ঞান-বিজ্ঞানে বাংলাদেশ থাকবে বিশ্বের সেরা দেশের মধ্যে একটি।’

বিজ্ঞাপন

জেলা আওয়ামী লীগ সভাপতি বেনজীর আহমেদের সভাপতিত্বে সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বক্তব্য রাখেন সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান ও সাংগঠনিক সম্পাদক মির্জা আজমসহ আরও অনেকে।

সারাবাংলা/এনআর/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন