বিজ্ঞাপন

১৮ সিনেমা হলে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’

January 19, 2023 | 5:11 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

সরকারি অনুদানে নির্মিত শিশুতোষ চলচ্চিত্র ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ মুক্তি পাচ্ছে শুক্রবার (২০ জানুয়ারি)। আবু রায়হান জুয়েল পরিচালিত ছবিটি সারাদেশের ১৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে বলে জানিয়েছে প্রযোজনা সংস্থা। ছবিটির প্রধান চরিত্রে রয়েছেন পরীমণি, সিয়াম আহমেদ ও একঝাঁক শিশুশিল্পী।

বিজ্ঞাপন

‘২০১৮-২০১৯ অর্থবছরে ‘নসু ডাকাত কুপোকাত’ নামে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায় এই সিনেমার পাণ্ডুলিপি। তবে পরে নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এর চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল।

যে সকল সিনেমা হলে ছবিটি চলবে: স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি, পান্থপথ), স্টার সিনেপ্লেক্স (বঙ্গবন্ধু সামরিক জাদুঘর বিজয় সরণি), স্টার সিনেপ্লেক্স (এসকেএস টাওয়ার , মহাখালী), স্টার সিনেপ্লেক্স (সীমান্ত সম্ভার, ধানমন্ডি), স্টার সিনেপ্লেক্স (সনি স্কয়ার, মিরপুর), শ্যামলী সিনেমা (শ্যামলী), যমুনা ব্লকবাস্টার (যমুনা ফিউচার পার্ক), মধুমিতা (মতিঝিল), চিত্রামহল (বংশাল), লায়ন সিনেমাস (কেরানীগঞ্জ), স্টার সিনেপ্লেক্স (বালি আর্কেড), সুগন্ধা (কাজীর দেউরী), সিলভার স্ক্রিন (ফিনলে স্কয়ার), লিবার্টি সিনেমা (খালিশপুর), মণিহার (যশোর),
গ্র্যান্ড সিলেট (সিলেট), স্টার সিনেপ্লেক্স (বঙ্গবন্ধু হাইটেক পার্ক)।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন