বিজ্ঞাপন

স্পটিফাইয়ের সঙ্গে কোক স্টুডিও বাংলা

January 23, 2023 | 4:28 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

কোক স্টুডিও বাংলা-র অফিশিয়াল মিউজিক স্ট্রিমিং পার্টনার হিসেবে যুক্ত হলো বিশ্বের অন্যতম বৃহৎ অডিও স্ট্রিমিং সার্ভিস স্পটিফাই। এই পার্টনারশিপের আওতায় কোকা-কোলা'র আন্তর্জাতিক সঙ্গীতায়োজন 'কোক স্টুডিও'-র বাংলাদেশি সংস্করণ কোক স্টুডিও বাংলা-র সকল গান স্পটিফাইয়ে শোনা যাবে।

বিজ্ঞাপন

কোক স্টুডিও বাংলা-র শিল্পীরা ১৮০টির বেশি বাজার জুড়ে থাকা ১৯ কোটি ৫০ লক্ষ সাবস্ক্রাইবারসহ ৪৫ কোটি ৬০ লক্ষ ব্যবহারকারীর সাথে নিজেদের গান শেয়ার করতে পারবেন। বর্তমানে অ্যাপটিতে কোক স্টুডিও বাংলা-য় ফিচার হওয়া সকল গান ও শিল্পীদের পাওয়া যাবে। ফ্রি এবং প্রিমিয়াম ব্যবহারকারীরা তাদের মোবাইল ও ডেস্কটপ ডিভাইসের মাধ্যমে এই গানগুলো উপভোগ করতে পারবেন। দুই মিউজিক ডিজিটাল প্ল্যাটফর্মের এই পার্টনারশিপ পৃথিবীর অন্যান্য অঞ্চলের মানুষদের কাছে কোক স্টুডিও বাংলা-র কন্টেন্টকে আরও সহজলভ্য করে তোলার পাশাপাশি সঙ্গীতপ্রেমীদের একত্রিত করবে।

সম্প্রতি শেষ হওয়া প্রথম সিজনে মোট ১০টি গান ছিল। গানগুলোতে অংশ নেন অর্ণব, তাহসান রহমান খান, বাপ্পা মজুমদার, সামিনা চৌধুরী, মমতাজ বেগম, মিজান রহমান, কণা, পান্থ কানাই, ঋতুরাজ, মাশা, নন্দিতা, রুবাইয়াত, বগা তালেব ও অনিমেস রায়সহ দেশের খ্যাতনামা শিল্পীরা।

বিজ্ঞাপন

কোক স্টুডিও বাংলা-র সঙ্গীত প্রযোজক শায়ান চৌধুরী অর্ণব বলেন, “সাধারণ মানুষ, বিশেষত তরুণরা কোক স্টুডিও বাংলা নিয়ে দারুণ সাড়া দেখিয়েছেন। আমরা সোশ্যাল মিডিয়ায় ১হাজার ৫ শ’র বেশি গান ও নাচের কাভার, দেড় শ’র বেশি ফ্যান আর্ট এবং ১ হাজার ৬ শ’র বেশি রিভিউ দেখতে পেয়েছি। এখন আমরা দ্বিতীয় সিজন নিয়ে পরিকল্পনা করছি। এ সময়ে স্পটিফাইয়ের মতো একটি অডিও প্ল্যাটফর্মকে আমাদের পাশে পাওয়া একটি দারুণ ব্যাপার।”

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন