বিজ্ঞাপন

‘মাশরাফির নাম না থাকাটা ভুল বোঝাবুঝি’

May 3, 2018 | 6:27 pm

স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ওয়েস্ট ইন্ডিজ সফরে সরকারি অনুমতিপত্রের তালিকায় ২২ জন খেলোয়াড়ের মধ্যে মাশরাফি বিন মুর্তজা নেই, কদিন আগেই খবরটা নিয়ে তুমুল আলোড়ন। তবে বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন আজ নিশ্চিত করেছেন, তালিকায় মাশরাফির নাম না থাকাটা ভুল বোঝাবুঝি।

বিদেশ সফরের আগে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় থেকে সম্ভাব্য ক্রিকেটারদের নামে একটা সরকারি অনুমতি নিতে হয়। ওয়েস্ট ইন্ডিজ সফরের দুইতি টি-টোয়েন্টি যুক্তরাষ্ট্রে হওয়ায় সেটি চাওয়া হয়েছে আগেভাগেই। সেখানে মাশরাফির নাম না থাকায় উঠেছিল প্রশ্ন।

তবে পুরো ব্যাপারটি আজ স্পষ্ট করেছেন বিসিবি প্রধান নির্বাহী। মিরপুরে আজ বলেছেন, ‘বিষয়টা আসলে ভুল বোঝাবুঝি। প্রথম যে চিঠিটা গেছে এটা মূলত টি-টোয়েন্টি দলের। যেহেতু ফ্লোরিডায় ম্যাচ হবে দুটি। আমেরিকার ভিসার প্রক্রিয়া যেহেতু জটিল, আমাদের ক্রিকেট পরিচালনা বিভাগ টি-টোয়েন্টি দলের প্রাথমিক দলের খেলোয়াড়দের নাম পাঠিয়েছে।’

বিজ্ঞাপন

নিজাম উদ্দিন চৌধুরী ব্যাখ্যা করলেন, টি-টোয়েন্টি থেকে মাশরাফি অবসর নেওয়ায় তাঁর নাম থাকার সেই দলে থাকার সুযোগ নেই। কিন্তু তালিকার ওপরে ভুলে তিন সংস্করণ লেখায় বিভ্রান্তি হয়েছে।

‘এটা যোগাযোগ বিভ্রাট। তালিকাটা গেছে টি-টোয়েন্টি দলের খেলোয়াড়দের। কিন্তু ওপরে ছিল তিনটা সংস্করণের কথা। কপি পেস্ট হয়ে গেছে। কিন্তু তালিকাটা শুধু টি-টোয়েন্টির। পরে টেস্ট ও ওয়ানডে দলের জন্য যাবে।’

সারাবাংলা/ এএম/এসএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন