বিজ্ঞাপন

ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে যুবকের মৃত্যু

January 28, 2023 | 4:21 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর পাঁচলাইশে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনির পর চিকিৎসাধীন অবস্থায় আহত এক যুবকের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

এদিকে পরিচয় শনাক্ত না হওয়ায় ময়নাতদন্ত শেষে ওই যুবকের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে হিমঘরে রাখা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (২৮ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২২ জানুয়ারি রাতে নগরীর ষোলশহর কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কার্যালয়ের পাশে নাসিরাবাদ হাউজিং সোসাইটির প্রবেশমুখে ছিনতাইকারী সন্দেহে তাকে ধরে পিটুনি দেয় একদল লোক। এরপর আহত অবস্থায় তাকে রাস্তায় ফেলে তারা চলে যান।

বিজ্ঞাপন

একজন পথচারী তাকে দেখে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন করে জানান। সংবাদ পেয়ে পাঁচলাইশ থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার (২৫ জানুয়ারি) তার মৃত্যু হয়।

জানতে চাইলে পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান সারাবাংলাকে বলেন, ‘মারা যাওয়া যুবকটিকে ছিনতাইকারী সন্দেহে কয়েকজন মিলে পিটিয়ে রাস্তায় ফেলে চলে যায়। পরে পুলিশ সংবাদ পেয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। লাশের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি। ময়নাতদন্তের পর তার মরদেহ মর্গের ফ্রিজে রাখা হয়েছে। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। জড়িতদের ধরতে আমাদের অভিযান চলছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন