বিজ্ঞাপন

পাঁচ সপ্তাহের জন্য মাঠের বাইরে দেম্বেলে

January 30, 2023 | 9:21 am

স্পোর্টস ডেস্ক

লা লিগার ম্যাচে জিরুনার বিপক্ষে খেলতে নেমে চোটে পড়েন উসমান দেম্বেলে। এরপর পরীক্ষা নিরীক্ষার পর বার্সেলোনা অফিসিয়াল বিবৃতিতে দেম্বেলের ইনজুরির ঘোষণা দিয়েছে। স্প্যানিশ সংবাদমাধ্যম জানিয়েছে কমপক্ষে পাঁচ সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে এই ফ্রেঞ্চ ফরোয়ার্ডকে।

বিজ্ঞাপন

জিরুনার বিপক্ষে ম্যাচের ২৫তম মিনিটে পায়ের ঊরুর পেশিতে টান অনুভব করেন। এরপরেই চোট নিয়ে মাঠ ছাড়তে হয় তাকে। পাঁচ সপ্তাহ মাঠের বাইরে ছিটকে যাওয়ায় বেশকিছু গুরুত্বপূর্ণ ম্যাচ মিস করতে যাচ্ছেন দেম্বেলে। যার মধ্যে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ইউরোপা লিগের ম্যাচও রয়েছে। এছাড়া ধারণা করা হচ্ছে রিয়াল বেতিস, সেভিয়া, ভিয়ারিয়াল, কাদিজ, আলমেরিয়া এবং ভ্যালেন্সিয়ার বিপক্ষের লা লিগার ম্যাচ মিস করবেন তিনি।

কেবল লা লিগার ছয়টি ম্যাচই নয় সেই সঙ্গে কোপা দেল রের সেমিফাইনালের দুই ম্যাচ। আর ধারণা করা হচ্ছে ইউরোপা লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষের দুই লেগই মিস করতে যাচ্ছেন এই ফ্রেঞ্চ ফরোয়ার্ড। ইউনাইটেডের বিপক্ষে বার্সার প্লে-অফ ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১৬ ফেব্রুয়ারি। ইউরোপা লিগের শেষ ষোলোয় জায়গা করে নিতে বার্সার জন্য এ ম্যাচটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। দুদলের পরের লেগের ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৩ ফেব্রুয়ারি।

দীর্ঘদিন ধরে চোট এড়িয়ে দুর্দান্ত খেলছিলেন উসমান দেম্বেলে। কাতার বিশ্বকাপে ফ্রান্সের হয়ে দারুণ পারফর্ম করার সঙ্গে সঙ্গে বার্সেলোনার হয়েও ছিলেন অসাধারণ ফর্মে। আর মৌসুমে বার্সেলোনার গুরুত্বপূর্ণ সময়ে এসে কপাল পুড়ল দেম্বেলের।

বিজ্ঞাপন

চলতি মৌসুমে বার্সার জার্সিতে ২৮ ম্যাচে ৮ গোল করেছেন দেম্বেলে।

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন