বিজ্ঞাপন

চমক দিয়ে ম্যানসিটি ছেড়ে বায়ার্নে ক্যান্সেলো

January 30, 2023 | 7:13 pm

স্পোর্টস ডেস্ক

গুঞ্জন ছিল দীর্ঘদিন ধরেই ম্যানচেস্টার সিটি কোচ পেপ গার্দিওলার সঙ্গে বিরোধ চলছিল ফুলব্যাক জাও ক্যান্সেলোর। বিরোধ যে বেশ উত্তপ্ত হয়ে উঠেছিল তা পরিষ্কার হয়েছে দলটির শেষ তিন ম্যাচে এক মিনিটের জন্যও মাঠে নামতে দেখা যায়নি জাও ক্যান্সেলোকে। আর শীতকালীন দল বদলের মৌসুমের দুইদিন বাকি থাকতে চমক দিয়ে বায়ার্ন মিউনিখে নাম লেখালেন এই পর্তুগিজ তারকা ফুলব্যাক।

বিজ্ঞাপন

পেপ গার্দিওলার সঙ্গে বিরোধে বেশ ভালোভাবেই জড়িয়েছিল তা পরিষ্কার শেষ কয়েক ম্যাচে জাও ক্যান্সেলোর না খেলতেই। সেন্টার ব্যাক নাথান আকেকে ফুলব্যাক পজিশনে খেলালেও দলের অন্যতম সেরা ডিফেন্ডার জাও ক্যান্সেলোকে সুযোগ দেননি পেপ গার্দিওলা। আর ৩০ জানুয়ারি হঠাত খবর চড়াও হয়ে ওঠে ক্যান্সেলো ধারে বায়ার্নে নাম লেখাচ্ছেন। আর দীর্ঘ মেয়াদে তাকে দলে ভেড়ানোর শর্তও রয়েছে বায়ার্নের হাতে।

ব্রিটিশ সংবাদ মাধ্যম দ্যা অ্যাথলেটিকের সাংবাদিক ডেভিড অর্নেস্টেইন এবং ইউরোপিয়ান দল বদল বিশেষজ্ঞ ফ্যাব্রিজিও রোমানো খবর নিশ্চিত করেছেন।

বায়ার্নের দুই প্রধান ফুলব্যাক লুকাস হার্নান্দেজ এবং নুসায়ে মাজরাউ ইনজুরির কারণে দীর্ঘদিন মাঠের বাইরে থাকবেন। আর এ কারণেই ফুলব্যাক পজিশনে খেলোয়াড় দলে ভেড়াতে তোড়জোড় শুরু করে বায়ার্ন। পেপ গার্দিওলার সঙ্গে ক্যান্সেলোর বিরোধের সুযোগ নিয়ে এই পর্তুগিজকে দলে টেনে নিল বায়ার্ন। চলতি মৌসুমে সিটির হয়ে ২৬টি ম্যাচে ১৮০০ মিনিটের বেশি খেলেছেন ক্যান্সেলো।

বিজ্ঞাপন

২০২২/২৩ মৌসুমের বাকি সময়টা বায়ার্নে ধারে খেললেও পরের মৌসুমে ৭০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ক্যান্সেলোকে কিনে নিতে পারবে বায়ার্ন।

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন