বিজ্ঞাপন

নানিকে হত্যার দায়ে নাতির যাবজ্জীবন

January 31, 2023 | 7:56 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: জেলায় নানিকে হত্যার দায়ে নাতি সিয়াম শেখ (৩০) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছর বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ এরফান উল্লাহ এ রায় দেন। পিপি অ্যাডভোকেট ওয়াছ করনী লকেট ও এপিপি মসিউর রহমান চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন।

দণ্ডপ্রাপ্ত সিয়াম শেখ সদর উপজেলার শিয়ালকোল ইউপির ক্ষুদ্র শিয়ালকোল গ্রামে রফিকুল ইসলামের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, সদর উপজেলার ক্ষুদ্র শিয়ালকোল গ্রামে আসামি সিয়াম শেখ কুড়াল দিয়ে উপর্যুপরি কুপিয়ে তার নানি ওয়াজেদা খাতুনকে হত্যা করে। পরে ২০১৯ সালের ৯ সেপ্টেম্বর ওয়াজেদা বেগমের ছেলে ও হত্যাকারী সিয়াম শেখের মামা ইউসুফ আলী বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তদন্তকালে আসামি সিয়াম শেখ ম্যাজিস্ট্রেটের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। ২০২১ সালের ১৩ জানুয়ারি ৩০২/৩২৩ ধারায় অভিযোগ গঠন করা হয়। পুলিশ তদন্ত করে আসামির বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন।

বিজ্ঞাপন

১৮ জন স্বাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষ আজ মঙ্গলবার অতিরিক্ত দায়রা জজ মোহাম্মদ এরফান উল্লাহ আসামির উপস্থিতে এ রায় দেন। আসামি পক্ষে মামলা পরিচালনা করেন মাও. মুফতি শহিদুল ইসলাম।

সারাবাংলা/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন