বিজ্ঞাপন

বগুড়া উপনির্বাচনে বিজয়ী আ.লীগের রিপু ও জাসদের তানসেন

February 2, 2023 | 11:48 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের রাগেবুল আহসান রিপু জয়ী হয়েছেন।  এ ছাড়া বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে নির্বাচিত হয়েছেন মশাল প্রতীক নিয়ে মহাজোট প্রার্থী জাসদ নেতা একেএম রেজাউল করিম তানসেন।

বিজ্ঞাপন

বুধবার (১ ফেব্রুয়ারি) রাতে বগুড়ার উপনির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও বগুড়ার জেলা প্রশাসক সাইফুল ইসলামের কার্যালয় (কন্ট্রোল রুম) থেকে ফলাফল ঘোষণা করা হয়।

নৌকা প্রতীকে রাগেবুল আহসান রিপু ৪৯ হাজার ৩৩৬ ভোট পেয়ে জয় লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ট্রাক মার্কা নিয়ে আবদুল মান্নান আকন্দ পেয়েছেন ২১ হাজার ৮৬৪ ভোট। এ আসনে ২২ দশমিক ৩৪ শতাংশ ভোট পড়েছে।

এ ছাড়া মশাল প্রতীকে জাসদ নেতা একেএম রেজাউল করিম তানসেন ২০ হাজার ৪০৫ ভোট পেয়ে জয় লাভ করেছেন। তার নিকটতম প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম একতারা প্রতীকে পেয়েছেন ১৯ হাজার ৫৭১ ভোট। আসনটিতে ভোট পড়েছে ২৩ দশমিক ৯২ শতাংশ।

বিজ্ঞাপন

বুধবার সকাল সাড়ে ৮টা থেকে বগুড়ার এই দু’টি আসনের ২৫৫টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। চলে বিকাল ৪টা ৩০ মিনিট পর্যন্ত। সবকেন্দ্রেই ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট নেওয়া হয়। সদর আসনে মোট ১১ জন প্রার্থী এবং বগুড়া-৪ আসনে মোট ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

সারাবাংলা/ইআ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন