বিজ্ঞাপন

ভবন মালিকের গুলিতে আহত রেস্তোরা ম্যানেজার মারা গেছেন

February 7, 2023 | 12:01 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: নারায়ণগঞ্জের চাষাড়ায় ভবন মালিকের গুলিতে আহত রেস্তোরা ম্যানেজার কাজল মিয়া (৫০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বিজ্ঞাপন

সোমবার (৬ ফেব্রুয়ারি) রাত পৌনে ১১টার দিকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়। হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘গতকাল নারায়ণগঞ্জে গুলিবিদ্ধ কাজল মিয়া চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা গেছেন। ওই ব্যক্তি নাভির নিচে ও হাতে গুলিবিদ্ধ হয়েছিলেন।’

এর আগে, গতকাল রোববার (৫ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে নারায়ণগঞ্জের চাষাড়ায় আঙ্গুরা শপিং কমপ্লেক্সের ‘সুলতান ভাই কাচ্চি’ রেস্টুরেন্টে গুলির ঘটনা ঘটে। পরে আহত কাজলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিজ্ঞাপন

ওই রেস্টুরেন্টের আরেক ম্যানেজার আশরাফুল আলম জানান, তারা দুজনই ওই রেস্টুরেন্টেরর ম্যানেজার। ওই ভবনের মালিক আজহার আলী মন্ডলের সঙ্গে রেস্টুরেন্টের বিদ্যুৎ বিল, পানির বিলসহ বিভিন্ন বিষয় নিয়ে কথা হচ্ছিল। এক পর্যায়ে তাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। তখন হঠাৎ করেই আজহার আলী পিস্তল বের করে কাজল মিয়াকে গুলি করে ও মারধর করে। অন্যান্য স্টাফরা এগিয়ে এলে তাদেরকেও মারধর করা হয়।

আশরাফুল আরও জানান, এর আগেও বিভিন্ন সময় প্রভাব খাটিয়ে চাঁদা দাবি করতো মালিক আজহার মন্ডল। ঘটনার পর পরই পুলিশ এসে তাকে আটক করে নিয়ে যায়।

পিস্তলের লাইসেন্স আছে কি না? জানতে চাইলে আশরাফুল বলেন, ‘আমার জানা নাই। পুলিশ তদন্ত করে করবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন