বিজ্ঞাপন

৪ বছরের শিশুকে ‘যৌন নিপীড়ন’, দারোয়ান গ্রেফতার

February 12, 2023 | 5:37 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর রুপনগরে সাড়ে চার বছর বয়সী এক শিশুকে ‘যৌন নিপীড়নে’র অভিযোগে আব্দুল মান্নান (৬০) নামে এক দারোয়ানকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলের দিকে ‘যৌন নিপীড়নে’র ঘটনাটি ঘটে।

বিজ্ঞাপন

রোববার (১২ ফেব্রুয়ারি) শিশুটিকে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

শিশুটির বাবার অভিযোগ, রূপনগর ইস্টার্ন হাউজিংয়ের একটি দ্বিতীয়তলা বাড়ির নিচতলায় ভাড়া থাকেন তারা। শনিবার বিকেলে বাড়িটির দারোয়ান আব্দুল মান্নান শিশুটিকে ছাদে নিয়ে যায়। এর কিছুক্ষণ পর শিশুটির মা তাকে খোঁজাখুঁজি শুরু করলে ছাদ থেকে অর্ধনগ্ন অবস্থায় নেমে আসতে দেখেন। তখন মেয়েকে বাসায় নিয়ে মা সবকিছু জানতে চাইলে শিশুটি দারোয়ানের নাম উল্লেখ করে যৌন নিপীড়নের কথা জানায়। পরে ওই শিশুর বাবা ট্রিপল নাইনে ফোন করলে রাতেই পুলিশ গিয়ে অভিযুক্ত মান্নানকে আটক করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা রুপনগর থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুকুল ইসলাম জানান, শনিবার রাতে ওই বাড়ি থেকে অভিযুক্ত দারোয়ান আব্দুল মান্নানকে আটক করা হয়। শিশুটির বাবা ‘নারী ও শিশু নির্যাতন দমন আইনে’ একটি মামলা দায়ের করলে সেই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

বিজ্ঞাপন

এ ছাড়া শারীরিক পরীক্ষা-নিরীক্ষা ও চিকিৎসার জন্য শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে বলেও জানান ওসি।

সারাবাংলা/এসএসআর/ইআ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন