বিজ্ঞাপন

৮ পয়েন্টের ব্যবধানে খুশি জাভি

February 20, 2023 | 11:32 am

স্পোর্টস ডেস্ক

লা লিগার শিরোপা ঘরে তোলার দৌড়ে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের চেয়ে চলতি মৌসুমে বেশ এগিয়ে বার্সেলোনা। জাভি হার্নান্দেজের অধীনে দুর্দান্ত ফুটবল খেলছে কাতালান ক্লাবটি। গেল ম্যাচে ওসাসুনাকে হারিয়ে বার্সেলোনার সঙ্গে ব্যবধান ৫ করে রিয়াল। তবে একদিন পরেই ব্যবধান আবারও ৮ পয়েন্টের করে ফেলল জাভি হার্নান্দেজের দল। আর তাতেই খুশি বার্সেলোনা কোচ।

বিজ্ঞাপন

রোববার (১৯ ফেব্রুয়ারি) ঘরের মাঠে কাদিজকে ২-০ গোলের ব্যবধানে হারায়। প্রথমার্ধেই সার্জিও রবের্তো আর রবার্ট লেভান্ডোফস্কির গোলে এগিয়ে যায় বার্সেলোনা। দ্বিতীয়ার্ধে আর ব্যবধান বাড়াতে পারেনি বার্সা, আর ম্যাচে সমতায় ফিরতে পারেনি কাদিজও।

লা লিগায় টানা সপ্তম জয়ে ২২ ম্যাচে বার্সেলোনার পয়েন্ট এখন ৫৯। শিরোপা ধরে রাখার লড়াইয়ে পিছিয়ে পড়া রিয়াল মাদ্রিদের পয়েন্ট সমান ম্যাচে ৫১।

বার্সেলোনার পারফরম্যান্স নিয়ে খুব একটা খুশি হতে পারেননি কোচ জাভি হার্নান্দেজ। তবে প্রশংসা করেছেন দলের প্রথমার্ধের পারফরম্যান্সে।

বিজ্ঞাপন

জাভি বলেন, ‘প্রথমার্ধ খুব ভালো ছিল। আমরা দাপট দেখিয়েছে, ম্যাচ নিয়ন্ত্রণ করেছি। দ্বিতীয়ার্ধে আমরা অনেক মন্থর হয়ে পড়ি এবং তা দৃশ্যমান ছিল। তাড়না অনেক বেশিই কমে যায় আমাদের। আমরা ক্লান্ত ছিলাম।’

আর রিয়ালের সঙ্গে পয়েন্ট ব্যবধান ৮ করতে পারায় খুশি জাভি। তিনি বলেন, বিরতির আগেই দুটি গোল করতে পারাটা ছিল স্বস্তিদায়ক এবং কার্যত দ্বিতীয়ার্ধের আগেই খেলা শেষ করে দেই আমরা। প্রথমার্ধ নিয়ে আমি সন্তুষ্ট। দ্বিতীয়ার্ধে ক্লান্তির কারণেই হয়তো অমনটা হয়েছে। তবে আমি খুশি যে পয়েন্ট তালিকার শীর্ষে ৮ পয়েন্টের ব্যবধান ধরে রাখতে পেরেছি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন