বিজ্ঞাপন

সড়ক দুর্ঘটনায় তৃতীয় লিঙ্গের ব্যক্তিসহ নিহত ২

February 24, 2023 | 2:16 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে পৃথক দু’টি সড়ক দুঘর্টনায় তৃতীয় লিঙ্গের একজনসহ মোট দু’জনের মৃত্যু হয়েছেন। দুর্ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে পটিয়া বাইপাসের ইন্দ্রপুল এবং হাটহাজারী উপজেলায় এই দুই দুর্ঘটনা ঘটেছে।

পটিয়ায় নিহত রুবেল মিয়া (৩০) চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানার পাথরঘাটা এলাকার বাসিন্দা। আহতরা হলেন- সবুজ মিয়া (৩৫), মোহাম্মদ আরিফ (২৪) ও মোস্তাকিম(২৩)।

পটিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্নেহাংশু বিকাশ সরকার সারাবাংলাকে জানান, ভোর ৬টার দিকে চট্টগ্রাম নগরী থেকে পটিয়াগামী একটি বাসের সঙ্গে কক্সবাজারমুখী ‘জামালপুর এমআর’ নামে একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে পটিয়ার বাসের ভেতর থেকে রুবেল মিয়া নামে একজনের লাশ উদ্ধার করা হয়। রুবেল তৃতীয় লিঙ্গের ব্যক্তি।

বিজ্ঞাপন

আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে ওসি স্নেহাংশু বিকাশ সরকার জানান।

এদিকে সকালে হাটহাজারী উপজেলার নন্দীরহাটের ধোপার দিঘির পাড় এলাকায় ট্রাকের ধাক্কায় এক টমটম চালকের মৃত্যু হয়েছে। নিহত আকরাম শেখের (৩৫) বাগেরহাট জেলায়।

ঘটনাস্থলে যাওয়া রাউজান হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ডালিম হোসেন সারাবাংলাকে বলেন, ‘ভোরে নিজের টমটম নিয়ে রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগামী ট্রাক এসে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ট্রাক জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন