বিজ্ঞাপন

ধানমন্ডি লেক থেকে মৃতদেহ উদ্ধার

February 25, 2023 | 5:02 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ধানমন্ডি লেক থেকে শাহিন আলম (২৫) নামে এক ব্যক্তির অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি পেশায় গাড়ি চালক ছিলেন।

বিজ্ঞাপন

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে ধানমন্ডি ১৫ নম্বর লেকের পানি থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। পরে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে লোক মারফত খবর পেয়ে লেকের পানি থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। এসময় মৃতদেহ ভাসমান অবস্থায় ছিল।

তিনি আরও জানান, প্রথম আমরা মৃতদেহটি অজ্ঞাত হিসেবে পাই। পরে ড্রাইভিং লাইসেন্সের মাধ্যমে ওই যুবকের পরিচয় পাওয়া যায়। ওই যুবকের নাম বাবার সিরাজ পাটোয়ারী। গ্রামের বাড়ি ভোলা জেলার লালমোহন উপজেলায়। মোহাম্মদপুর কাটাসুর এলাকায় থাকতেন। তিনি রেন্ট এ কার গাড়ি চালাতেন।

বিজ্ঞাপন

তিনি জানান, গত বুধবার শাহিন আলম বাসা থেকে বের হন। এরপর আর বাসায় ফেরেননি। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না। ধারণা করা হচ্ছে, গত দুই দিন আগে লেকের পানিতে ডুবে মারা গেছেন তিনি। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

সারাবাংলা/এসএসআর/আইই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন