বিজ্ঞাপন

সজল-ফয়সালে চ্যাম্পিয়ন ঢাকা মাস্টার্স

May 5, 2018 | 7:18 pm

স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

সিলেটকে হারিয়ে ফাইনালে উঠেছিল বেক্সিমকো ঢাকা মাস্টার্স। অন্যদিকে এয়ার এশিয়া রাশিয়া মাস্টার্স উঠেছিল গ্রুপ পর্বের চারটি ম্যাচের তিনটিতে জিতেই। শেষ পর্যন্ত ফাইনালে এসে হোঁচট খেতে হলো তাদের। শেষ ওভারে রাজশাহীকে ৫ উইকেটে হারিয়ে তৃতীয় আসরের চ্যাম্পিয়ন হয়েছে খালেদ মাহমুদের বেক্সিমকো ঢাকা মাস্টার্স।

টসে হেরে ব্যাটিংয়ে নামা রাজশাহীর ইনিংসকে একাই টেনে নিয়ে গেছেন এহসানুল হক। ২ চার ও ২ ছয়ে ৪৬ বলে করেন ৪৮। হাফ সেঞ্চুরির আগে ফেরেন ফয়সাল হোসেনের বলে। শেষের দিকে অধিনায়ক খালেদ মাসুদ খেলেছেন ২০ বলে ৩০ রান। নির্ধারিত ১১০ বলে ৫ উইকেটে রাজশাহী শেষ পর্যন্ত করেছে ১২৭ রান। ৩০ রানে ৩ উইকেট নিয়েছেন ফয়সাল হোসেন ডিকেন্স। ১ উইকেট পেয়েছেন তালহা জুবায়ের।

এই রান তাড়া করে ১৩ রানেই প্রথম উইকেট হারায় ঢাকা। দলের ৩০ রানেই ফিরে যান অধিনায়ক খালেদ মাহমুদ। ৩২ রানে নিয়াজ মোর্শেদের বলে আউট হয়ে যান মেহরাব হোসেন অপিও। দলের ৫৫ রানেই ফিরে যান রফিকুল ইসলাম ও সাজ্জাদ আহমেদ শিপ। রাজশাহীর জয়ের আশা তখন অনেকটাই উজ্জ্বল। সেখান থেকে ঢাকাকে পথ দেখিয়েছেন ফয়সাল ও সজল চৌধুরী। দুজন ষষ্ঠ উইকেটে যোগ করেছেন ৭৫ রান। ৩৯ বলে ৩৬ রানে অপরাজিত ছিলেন ফয়সাল, ২৫ বলে ৪৮ রান করে দলকে জিতিয়ে মাঠ ছেড়েছেন সজল।

বিজ্ঞাপন

ম্যাচসেরা হয়েছেন সজল, ফয়সালের হাতে গেছে সিরিজ সেরার পুরস্কার।

 

সারাবাংলা/ এএম/এসএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন