বিজ্ঞাপন

লা রিভের ইদ ও নার্গিসাস কালেকশন উদ্বোধন

March 2, 2023 | 11:08 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রিলিজ বা স্বস্তি। বৈশ্বিক মহামারি কোভিড-১৯ এর শেষে আবারও ফিরে আসছে উৎসবের আনন্দ। আর সেই উৎসবে স্বস্তির দিকটিকে ফুটিয়ে তুলতে লা রিভ নিয়ে এসেছে তাদের নতুন সংগ্রহ। আসছে ইদ-উল-ফিতর উপলক্ষে ‘রিলিজ’ থিমের পোশাকে উৎসবের পাশাপাশি প্রাধান্য পেয়েছে রঙের বৈচিত্র্য ও আরাম।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২ মার্চ) লা রিভের ইদ সংগ্রহ ও নতুন ব্র‍্যান্ড এক্সক্‌লুসিভ নার্গিসাস কালেকশনের পোশাক নিয়ে হয়ে গেল এক জমজমাট ফ্যাশন শো। রাজধানীর সাঁতারকুলের ন্যানোগ্রেস লাইফস্টাইল এক্সপেরিয়েন্স সেন্টারে এই আয়োজনে মনোমুগ্ধকর ফ্যাশন কিউয়ের মাধ্যমে ফুটিয়ে তোলা হয় লা রিভের নতুন এসব পোশাকের সংগ্রহ।

অনুষ্ঠানের শুরুতেই লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘কোভিডের কঠিন সময়েও বাংলাদেশের ফ্যাশন ব্র্যান্ডগুলো নিজস্ব স্টাইল ও ডিজাইন তৈরি করে, ফেব্রিক ডেভেলপমেন্ট করে আমাদের ফ্যাশন ইন্ডাস্ট্রিকে সামনে এগিয়ে নিয়ে গেছে। ফ্যাশন- সাংবাদিকরাও দেশি ফ্যাশন ও কাপড়ের প্রসার ও প্রচারে সমানতালে ভূমিকা রেখেছেন। প্রতিটি ফ্যাশন-সিজনে আমরা নতুন নতুন থিম নিয়ে কাজ করি। এই ঈদের কালেকশন থিমের নাম রিলিজ। একটি দীর্ঘ অতিমারি শেষে আমরা মন খুলে উৎসব করতে পারছি । উৎকণ্ঠা সরিয়ে আমাদের মনে স্বস্তি বা ইনার পিস ফিরে এসেছে। সেই শান্তি, আনন্দ আর উৎসব ফিরে পাওয়ার খুশি প্রকাশ করে যেসব রঙ, তাই এই কালেকশনের কালার প্যালেটের জন্য বাছাই করা হয়েছে।’

এবারের সংগ্রহে উজ্জল কমলা বা জুসি অরেঞ্জকে কোর কালার বা মূল রঙ ধরে বাকি শেডগুলো বাছাই করা হয়েছি। উজ্জ্বল সবুজ, আকাশি ও গাঢ় নীল, লাল, বাদামী, কমলা, হলুদ, কালো, মেরুন, অলিভ গ্রিন, পার্পল, টিল, অনিয়ন ও ব্লাশ পিংক ও প্যাস্টেল শেড দেখা যাবে এবার। কাপড়ের ক্ষেত্রেও ঈদের খুশির আমেজকে প্রাধান্য দিয়েছে লা রিভ। সিল্ক, হাফসিল্ক, মসলিন, অরগাঞ্জা, ক্রেপ, সাটিন, জ্যাকার্ড, মার্সেরাইজড কটন, ভিসকোস ও ইন্ডি ও প্রিমিয়াম কোয়ালিটি কটন দিয়ে বোনা হয়েছে ঈদ ২০২৩ কালেকশন।

বিজ্ঞাপন

মুন্নুজান নার্গিসা জানান, আন্তর্জাতিক ফ্যাশন এবং ঈদের সব ট্রেন্ডি প্রিন্ট স্টোরি দিয়ে সাজানো হয়েছে লা রিভ ঈদ ২০২৩ কালেকশন। ভারী কারচুপি, এম্ব্রয়ডারি ও হাতের কাজ করা স্টাইলগুলো সংকলিত হয়েছে ক্রাফটেড কিচ শিরোনামের থিমে। উজ্জ্বল রঙের পেইন্টারলি গ্রাফিক্স, লতাপাতা-ফুলের স্কুল, ক্রস-স্টিচ ইত্যাদির প্রিন্টগুলোকে স্ক্রলিং গ্রাফিক স্টোরিতে সাজানো হয়েছে। অ্যানিমেল প্রিন্ট ও জিওমেট্রিক স্পটপ্রিন্ট দেখা যাবে স্পেকল ব্লাস্ট প্রিন্টস্টোরিতে। উজ্জ্বল রঙের ডাই ইফেক্ট দিয়ে সাজানো হয়েছে পিগমেন্ট ও অমব্রে ক্রাশ, সঙ্গে থাকছে মেলো ও বোল্ড কালার ব্লকের কম্বিনেশন। আরও থাকছে পপস্টাইলে আঁকা ফুল দিয়ে সাজানো ফ্লোরাল পপ প্রিন্ট, চেক ও স্কয়ার বক্স প্রিন্ট, চাইল্ড-লাইক চার্ম ও পজেটিভ মেসেজিং এর মতো আকর্ষণীয় প্রিন্ট স্টোরিগুলো।

উইমেনজ ঈদ কালেকশনের সবচেয়ে বড় আকর্ষণ শাড়ি। জরি কাতান, কাসাভু-কোটা, প্রিন্টেড হাফসিল্ক ও মসলিন দিয়ে ঈদের জন্য অসাধারণ একটি শাড়ির কালেকশন তৈরি করেছে লা রিভ। আরও থাকছে সালোয়ার কামিজ সেট, সিঙ্গেল কামিজ, লং ও মিডি টিউনিক, গাউন, টপস, শার্ট, ও আবায়া সেট। বটমস কালেকশনে থাকছে ম্যাচিং পালাজ্জো, কুলোটস প্যান্টস, লেগিংস, স্কার্ট ও প্যান্টস স্টাইলস।

লা রিভের এক্সক্‌লুসিভ কালেকশন নার্গিসাসে অভিজাত এবং মনোমুগ্ধকর সব ডিজাইন যোগ হয়েছে ঈদ উপলক্ষে। এবারের নার্গিসাস কালেকশনের মূল ফিচার শিয়ার লেয়ারিং। আমাদের ঐতিহ্যবাহী মসলিনের মতো স্বচ্ছ কাপড়ে নিখুঁত হাতের কাজ নার্গিসাসের পোশাকগুলোতে ভিন্ন মাত্রার ফ্যাশন-দ্যোতনা যোগ করেছে। স্কার্ট-কামিজ সেট থেকে শুরু করে শারারা-কামিজ সেট, ফোর-পিস সালোয়ার কামিজ স্যুট, শ্রাগ- স্টাইল ডিজাইন, লং টিউনিক, শ্রাগ, শার্ট, রেট্রো-র ষাফল গাউন ও আঙরাখা প্যাটার্ন পিস, সবকিছুরই সবচেয়ে অভিজাত ডিজাইন যোগ হয়েছে এই কালেকশনটি। শুধু রঙ নয়, নার্সিসাসের ঈদ কালেকশন যেন অপার সৌন্দর্যের এক রহস্যময় জগৎ।

বিজ্ঞাপন

পুরুষের ঈদ কালেকশনে থাকছে রুচিশীল কাজ করা ফিটেড, সেমি ফিট ও রেগুলার ফিট পাঞ্জাবি, ফর্মাল ও ক্যাজুয়াল শার্ট, কাবলি সেট, কমফোর্ট শার্ট, পোলো শার্ট ও টি শার্ট। বটমস কালেকশনে নানা ফিটের প্যান্ট পাজামা, ডেনিম ও চিনোস প্যান্টস, এবং লুঙ্গি ডিজাইন করা হয়েছে। সব বয়সের পুরুষের জন্য ম্যাচিং টুপিরও দারুণ একটি কালেকশন সাজিয়েছে লা রিভ।

শিশুদের ঈদের আনন্দ সম্পূর্ণ করতে সব ধরনের পোশাক থাকছে লা রিভের এই ঈদ কালেকশনে। বাবা- ছেলে ও মা-মেয়ের ম্যাচিং ঈদ পোশাক পাওয়া যাবে মিনি-মি কালেকশনে। মেয়ে শিশুদের জন্য টিউনিক, ফ্রক, ওভেন সেট, সালোয়ার কামিজ, ঘাগরা চোলি সেট ও কমফোর্ট লেগিংস ডিজাইন করা হয়েছে এবার। ছেলেশিশুদের জন্য পাঞ্জাবি, পোলো ও টিশার্ট, ক্যাজুয়াল শার্ট এবং প্যান্টস ও পাজামা ডিজাইন করা হয়েছে। নবজাতকদের জন্যেও থাকছে ঈদের বিশেষ আয়োজন।

লা রিভ হোমডেকোর ও অ্যাক্সেসরিজ বিভাগে ঈদ উপলক্ষে আকর্ষণীয় ডিজাইনের পণ্যসামগ্রী যোগ করা হয়েছে। হোম ডেকোর বিভাগে বেড কভার, পর্দা, ফ্লাওয়ার ভাস, ফটোফ্রেম, ক্যান্ডেল, ও ফ্লোর রাগ। অ্যাক্সেসরিজ বিভাগে থাকবে হিলস, স্লিপারস, স্যান্ডেল, শুজ, ম্যাচিং হ্যান্ডব্যাগ, বেল্ট, ওয়ালেট, হেয়ার অ্যাক্সেসরিজ ইত্যাদি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএফ/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন