বিজ্ঞাপন

হকিতে বাংলাদেশ এসসিকে উড়িয়ে দিলো আবাহনী

May 5, 2018 | 8:05 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

প্রিমিয়ার বিভাগ হকি লিগে বাংলাদেশ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ১০-০ গোলের বড় ব্যবধানে জয় পেয়েছে আবাহনী লিমিটেড। মাওলানা ভাসানী স্টেডিয়ামে এ জয়ে টানা তৃতীয় জয় তুলে নিলো নিলো সাবেক চ্যাম্পিয়নরা।

বড় জয় উদযাপনের ম্যাচে হ্যাটট্রিক তুলে নেন আবাহনীর আরশাদ হোসেন। ম্যাচের ২৪, ৩৭ ও ৬০ মিনিটে বাংলাদেশ এসসির জালে বল জড়ান তিনি।

ম্যাচের দুই অর্ধে ৫টি করে গোল পায় আবাহনী। ম্যাচে দুটি গোল করেন কৃষ্ণ কুমার। এছাড়াও বাংলাদেশ এসসির জালে একটি করে গোল করেন রোমান সরকার, আশরাফুল ইসলাম, সোহানুর রহমান সবুজ, আফসার উদ্দিন ও শহীদুল্লাহ খোকন।

বিজ্ঞাপন

ম্যাচে প্রথম গোল করেন কৃষ্ণ কুমার। ১৬ মিনিটে তার দেয়া গোলেই এগিয়ে যায় আবাহনী (১-০)। তিন মিনিট পর দলের হয়ে দ্বিতীয় গোল করেন আশরাফুল ইসলাম (২-০)। ম্যাচের ২৪ মিনিটে গোল করেন আরশাদ হোসেন (৩-০)। এরপর ব্যবধান আরো বাড়ান রুম্মান সরকার। ম্যাচের ২৬ মিনিটে তার গোলে জয় অনেকটা নিশ্চিত হয় আবাহনীর (৪-০)। প্রথমার্ধে আরো একটি গোল পায় ধানমন্ডির দলটি। ম্যাচের ৩৪ মিনিটে ব্যবধান আরো বড় করেন আফসার (৫-০)।

দ্বিতীয়ার্ধে মাঠে নেমে ৩৭ মিনিটেই নিজের দ্বিতীয় গোল করেন আরশাদ (৬-০)। কিছুটা সময় গোলের বিরতির পর ম্যাচের ৫০ মিনিটে গোল করেন সবুজ (৭-০)। তিন মিনিট পর গোল করেন কৃষ্ণ (৮-০)। ম্যাচের ৬০ মিনিটে হ্যাটট্রিক তুলে নেন আরশাদ (৯-০)। শেষদিকে ম্যাচের ৬৩ মিনিটে গোল করেন খোকন (১০-১)।

এর আগে নিজেদের প্রথম ম্যাচে ১০-০ গোলের ব্যবধানে পুলিশ এসসিকে এবং ৮-০ গোলের ব্যবধানে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে হারিয়েছে আবাহনী।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন