বিজ্ঞাপন

চার ম্যাচ নিষিদ্ধ সিমিওনে

May 5, 2018 | 10:21 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

ম্যাচ অফিশিয়ালদের সঙ্গে অশোভন আচরণের শাস্তিটা বেশ ভালোভাবেই পাচ্ছেন অ্যাটলেটিকো মাদ্রিদ কোচ দিয়াগো সিমিওনে। গত সপ্তাহে এমিরেটস স্টেডিয়ামে আর্সেনালের বিপক্ষে সেমি ফাইনালের প্রথম লেগে রেফারির সিদ্ধান্তে অসন্তোষ জানিয়ে ম্যাচের শুরুর দিকেই ডাগআউট ছাড়তে হয়েছিল তাকে। শুক্রবার (৪ মে) ইউয়েফা জানিয়েছে, ১৬ মে অলিম্পিক ডি মার্শেইয়ের বিপক্ষে ইউরোপা লিগের ফাইনালেও ডাগ আউটে থাকতে পারবেন না সিমিওনে।

শাস্তিটা ভালোভাবেই টের পাচ্ছেন আর্জেন্টাইন এই কোচ। প্রথম লেগের ১২ মিনিটে ডাগআউট থেকে নিষিদ্ধ হওয়ার পর বৃহস্পতিবার (৩ মে) ফিরতি লেগেও থাকতে হয়েছে ডাগ আউটের বাইরে। তাই দ্বিতীয় লেগ দেখেছেন ভিআইপি বক্সে বসেই। ইউয়েফা জানিয়েছে গত সপ্তাহে ইউরোপা লিগের সেমিফাইনালের প্রথম লেগে অশোভন আচরণের কারণেই এই শাস্তি পেতে হচ্ছে তাকে।

এমিরেটস স্টেডিয়ামে আর্সেনালের বিপক্ষে মাঠে নামার কিছুক্ষণের মধ্যেই দুই হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন অ্যাটলেটিকো ডিফেন্ডার সিমে ভারসালকো। তবে এরপর আর্সেনাল ডিফেন্ডার হেক্টর বেলেরিন অ্যাটলেটিকো মিডফিল্ডার কোকেকে ফাউল করলেও ফ্রেঞ্চ রেফারি ক্লেমেন্ট টারপিন কোনো সিদ্ধান্ত না নেওয়ায় চিৎকার করে ওঠেন সিমিওনে। ম্যাচ রেফারি টারপিনের সঙ্গে অশোভন আচরণ ছাড়াও মাঠের বাইরে থাকা চতুর্থ রেফারিকে ধাক্কা মারেন সিমিওনে।

বিজ্ঞাপন

ম্যাচ অফিশিয়ালদের সঙ্গে এমন অশোভন আচরণের কারণে নিষেধাজ্ঞার পাশাপাশি সিমিওনেকে ১০ হাজার ইউরো জরিমানাও গুনতে হবে সিমিওনেকে।

আগামী ১৬ মে (বুধবার) অলিম্পিক ডি মার্শেইয়ের বিপক্ষে ফাইনাল ম্যাচে সিমিওনের পরিবর্তে অ্যাথলেটিকোর ম্যাচ পরিচালনা করবেন দলটির সহকারী কোচ মোনো বারগোস।

 

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন/এএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন