বিজ্ঞাপন

চেন্নাইকে হটিয়ে ফের শীর্ষে সাকিবরা

May 6, 2018 | 10:07 am

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

আগের ম্যাচে কোহলির বেঙ্গালুরুকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছিল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই। পরের ম্যাচে দিল্লিকে হারিয়ে টেবিলের শীর্ষস্থান দখল করে নেয় সাকিবের হায়দ্রাবাদ। ৭ উইকেটে জিতেছে সাকিবরা। বল হাতে ৪ ওভারে কোনো উইকেট না পেয়ে সাকিব খরচ করেছেন ৩৪ রান। আর ব্যাট হাতে নামতে হয়নি।

হায়দ্রাবাদের মাঠে আতিথ্য নিয়ে আগে ব্যাট করে দিল্লি ৫ উইকেটে ১৬৩ রান তোলে। জবাবে, হায়দ্রাবাদ ৩ উইকেট হারিয়ে এক বল বাকি থাকতে জয় তুলে নেয়। এই জয়ে ৯ ম্যাচ খেলা হায়দ্রাবাদের সংগ্রহ বেড়ে দাঁড়ালো ১৪ পয়েন্ট। ধোনির চেন্নাই এক ম্যাচ বেশি খেলে অর্জন করেছে ১৪ পয়েন্ট, টেবিলে অবস্থান দুইয়ে। তিনে কলকাতা, চারে পাঞ্জাব, পাঁচে মুম্বাই, ছয়ে বেঙ্গালুরু, সাতে দিল্লি আর আটে রাজস্থান অবস্থান করছে।

দিল্লির ওপেনার পৃথ্বী শ ৩৬ বলে ৬৫ রানের দারুণ এক ইনিংস খেলেন। আরেক ওপেনার গ্লেন ম্যাক্সওয়েল ২ রানে বিদায় নেন। অধিনায়ক শ্রেয়ার্স ইয়ার ৪৪, রিশব প্যান্ট ১৮, নোমান ওঝা ১, শঙ্কর ২৩ ও ড্যানিয়েল ক্রিস্টিয়ান ৭ রান করেন। হায়দ্রাবাদের রশিদ খান ৪ ওভারে ২৩ রানের বিনিময়ে তুলে নেন দুটি উইকেট। ম্যাচ শেষে সেরার পুরস্কারও ওঠে তার হাতে। একটি উইকেট পান সিদ্ধার্ত কাউল। ভুবনেশ্বর, সাকিব, শন্দীপ শর্মা কোনো উইকেট পাননি।

বিজ্ঞাপন

১৬৪ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে হায়দ্রাবাদের ওপেনার অ্যালেক্স হেলস ৩১ বলে ৪৫ এবং শিখর ধাওয়ান ৩০ বলে ৩৩ রান করেন। দুটি উইকেটই নেন অমিত মিশ্র। তিন নম্বরে নামা অধিনায়ক কেন উইলিয়ামসন ৩০ বলে ৩২ রান করে অপরাজিত থাকেন। মাঝে ১৭ বলে ২১ রান করে মনিশ পান্ডে আউট হলেও ১২ বলে ২৭ রান করে অপরাজিত থাকেন ইউসুফ পাঠান।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন