বিজ্ঞাপন

দুর্দান্ত জয়ের পর ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়ের স্বপ্ন শান্তর

March 9, 2023 | 8:31 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

টি-টোয়েন্টিতে ইংল্যান্ডের বিপক্ষে স্মরণীয় এক জয় পেল বাংলাদেশ। বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে এই সংস্করণে বাংলাদেশের এটা প্রথম জয়। তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে আগে বোলিং করে ইংলিশদের ১৫৬ রাানেই আটকে রেখে পরে ৬ উইকেটে ম্যাচ জিতেছেন টাইগাররা। দাপুটে এই জয়ের আত্মবিশ্বাস নিয়ে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়ের স্বপ্ন দেখছেন নাজমুল হোসেন শান্ত।

বিজ্ঞাপন

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশের আজকের জয়ে বড় অবদান তরুণ শান্তর। পরপর দুই ওপেনারকে তুলে নিয়ে ইংলিশরা যখন চেপে ধরতে চাইছিল তখনই পাল্টা আক্রমণ করেন শান্ত। মাত্র ৩০ বলে ৮টি চারের সাহায্যে খেলেছেন ৫১ রানের ঝলমলে এক ইনিংস। ম্যাচসেরার পুরস্কারও জিতেছেন বাংলাাদেশি ব্যাটার।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে বলছিলেন সিরিজ জয়ের সম্ভবনার কথা, ‘আমরা এখন যে অবস্থাতে আছি তাতে আমাদের সিরিজ জেতা উচিত। তবে নির্দিষ্ট দিনে আমাদের ভালো খেলতে হবে।’

শান্ত বলেন, ‘প্রথম ম্যাচ জিতেছি দলকে এটা দারুণ আত্মবিশ্বাস দিবে। তবে দ্বিতীয় ম্যাচ কিন্তু আবারও প্রথম থেকেই শুরু করতে হবে। নতুন করে প্ল্যান করতে হবে। তবে হ্যাঁ, এই জয়ের ফলে আমাদের অনু্প্রেরণা অনেক বাড়বে।’

বিজ্ঞাপন

বাংলাদেশ-ইংল্যান্ড তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে ১২ মার্চ, তৃতীয় ম্যাচ অনুষ্ঠিত হবে ১৪ ম্যাচ। এই দুই ম্যাচ হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন