বিজ্ঞাপন

উন্নয়নে বদলে যাওয়া ময়মনসিংহের জনসভায় প্রধানমন্ত্রী

March 11, 2023 | 3:11 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এবার উন্নয়ন উপহার নিয়ে ময়মনসিংহ আসছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সরকারের টানা মেয়াদে ব্যাপক উন্নয়নে বদলে গেছে গোটা ময়মনসিংহ। প্রধানমন্ত্রীর আগমন ঘিরে শনিবার (১১ মার্চ) ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে স্থানীয় আওয়ামী লীগের জনসভা এরইমধ্যে জনসমুদ্রে পরিণত হয়েছে। আজ প্রায় সাড়ে তিন হাজার কোটি টাকার আরও শতাধিক উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে ঘিরে মিছিলে আর স্লোগানে মুখরিত হয়ে উঠেছে ময়মনসিংহ নগরী। আশেপাশের এলাকা থেকে জনসভায় যোগ দিতে বিশেষ ট্রেন, বাস, ট্রাকসহ বিভিন্ন পরিবহনে করে হাজার হাজার নেতাকর্মী জনসভায় যোগ দিয়েছেন। নগরীর ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে বিকাল ৩টায় প্রধানমন্ত্রীর জনসভা শুরু হওয়া কথা থাকলেও সকাল ৯টা থেকে নগরীর বিভিন্ন সড়কে নেতা-কর্মীদের মিছিল নিয়ে জনসভাস্থলে আসতে শুরু করে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরকে কেন্দ্র করে ময়মনসিংহ শহরে সাজ সাজ রব উঠেছে। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে ব্যানার-ফেস্টুন, বিলবোর্ড আর তোরণে ছেয়ে গেছে গোটা নগরীর প্রতিটি রাস্তা, সড়কদ্বীপসহ বিভিন্ন এলাকার অলিগলি।

সার্কিট হাউজ মাঠের এই জনসভায় বক্তব্য রাখার পাশাপাশি প্রধানমন্ত্রী ময়মনসিংহ বিভাগের ১০৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এর মধ্যে উদ্বোধন করবেন ৭৩টি প্রকল্পের আর ৩০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি।

বিজ্ঞাপন

এর আগে ২০১৫ সালের ১৩ অক্টোবর ময়মনসিংহ বিভাগ ঘোষণার পর ২০১৮ সালের ২ নভেম্বর সার্কিট হাউজের জনসভায় ১০৩টি প্রকল্পের উদ্বোধন ও ৯৩টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমের সভাপতিত্বে জনসভা অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন