বিজ্ঞাপন

সাম্প্রতিক বিস্ফোরণে নাশকতার প্রচেষ্টা নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

March 11, 2023 | 9:19 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, সম্প্রতি যে কয়েকটি বিস্ফোরণের ঘটনা ঘটেছে গোয়েন্দা সংস্থার রিপোর্ট অনুযায়ী সেখানে কোনো নাশকতার প্রচেষ্টা আমরা দেখিনি। এমনকি নাশকতার পরিকল্পনার সংবাদ আমাদের কাছে আসেনি। এগুলো নিয়ে কাজ করছে গোয়েন্দা সংস্থাসহ আইনশৃঙ্খলা বাহিনী।

বিজ্ঞাপন

শনিবার (১১ মার্চ) বিকেলে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার একটি অভিজাত রিসোর্টে মুন্সীগঞ্জ-বিক্রমপুর সমিতির ৭৫ বছর পূর্তি উৎসবে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘এখন পর্যন্ত অনুসন্ধান অব্যাহত রয়েছে। এখনই ফাইনাল কিছু বলা যাচ্ছে না। ফাইনাল রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত পরিষ্কার করে বলা যাবে।’

আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘আওয়ামী লীগ কখনো চক্রান্ত ও ষড়যন্ত্রে বিশ্বাস করে না। জনগণের ভোট ও সমর্থন নিয়ে দল চলে। কাজেই কোনো চক্রান্ত ও ষড়যন্ত্রকে আওয়ামী ভয় পায় না। এগুলো মোকাবিলা করেই আওয়ামী লীগ চলছে।’

বিজ্ঞাপন

মুন্সীগঞ্জের সিরাজদিখানের ঢালী আমবার নিবাস রিসোর্টে মুন্সীগঞ্জ-বিক্রমপুর সমিতির সভাপতি ডা. মনিরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্য অতিথির মধ্যে উপস্থিত ছিলেন- মুন্সীগঞ্জ-২ আসনের এমপি সাগুফতা ইয়াসমিন এমিলি, সাবেক স্বাস্থ্য প্রতিমন্ত্রী মিজানুর রহমান সিনহা, পুলিশ সুপার মাহফুজুর রহমান আল মামুন বিপিএম. পিপিএম, ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির প্রমুখ।

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন