বিজ্ঞাপন

ঢাবিতে অনুষ্ঠিত হলো গুণীজন সংবর্ধনা ও ‘বেলগাছি উৎসব’

March 13, 2023 | 11:34 am

সারাবাংলা ডেস্ক

ঢাকা: দিনভর বিভিন্ন জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ঢাকাস্থ বেলগাছি কল্যাণ সমিতি আয়োজিত গুণীজন সংবর্ধনা ও ‘বেলগাছি উৎসব-২০২৩’ অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়াম মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়

বিজ্ঞাপন

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ঢাকাস্থ বেলগাছিবাসী ও রাজবাড়ী জেলার বেলগাছি এলাকার স্থানীয় জনপ্রতিনিধি, চাকরিজীবী, বিশিষ্ট ব্যবসায়ী, গণমাধ্যমকর্মী, স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি ও শিক্ষক-শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে মরণোত্তর সম্মাননা দেওয়া হয়- বেলগাছি এ জেড হাই স্কুলের সাবেক শিক্ষক দেবেন্দ্র নাথ রায়কে। এছাড়া চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও রাজবাড়ী জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক মো. মোতাহার হোসেনসহ অনেককে সম্মাননা দেওয়া হয়।

এছাড়াও আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মৌসুমী দাস, ব্যবসায়ী নাদিয়া মোহাম্মদ, বেলগাছির রতনদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন, মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মজনু, চন্দনী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এ কে এম সিরাজুল আলম চৌধুরী ও খানগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আতাহার হোসেন তকদিরকে শুভেচ্ছা স্মারক দেওয়া হয়।

বিজ্ঞাপন

বিশেষ সম্মাননা দেওয়া হয়- সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার অখিল কুমার বিশ্বাস, সহ-সভাপতি বিজন কুমার সাহা, এম রজব আলী, সাধারণ সম্পাদক এসএম শাফায়েত হোসেন সবুজ, সাংগঠনিক সম্পাদক মো. রফিক উজ্জামানসহ নুর এ আলম পিয়ারু, জাকির হোসেন, কলিম উদ্দিন, আসলাম উদ্দিন মোল্লা, আব্দুল করিম শেখ, সুব্রত সাহা, আহসানুল হক, আশরাফুল হক, মহিউদ্দিন মধু, মিরাজ সরদার, সুজন মোল্লা ও বিল্লাল হোসেনকে।

অনুষ্ঠানের ছিলো সংগীত পরিবেশন। এছাড়া আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের উপ সচিব এস এম শাফায়েত হোসেন সবুজের কণ্ঠে সংগীত ও মোটিভেশনাল বক্তব্য মুগ্ধ করে সবাইকে।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিল ঢাকাস্থ বেলগাছি কল্যাণ সমিতি, গাজী টিভি ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘মোর নিউজ বিডি’।

উল্লেখ্য, জনপ্রিয় স্বেচ্ছাসেবী, সামাজিক ও অরাজনৈতিক সংগঠন রাজবাড়ী জেলার বেলগাছি অঞ্চলের ঢাকায় বসবাসরত নাগরিকদের প্রাণের সংগঠন ‘ঢাকাস্থ বেলগাছি কল্যাণ সমিতি’ বিভিন্ন সামাজিক, নৈতিক ও ধর্মীয় শিক্ষার মাধ্যমে সচেতনতা বৃদ্ধিতে কাজ করে যাচ্ছে।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন