বিজ্ঞাপন

মানিকগঞ্জে শিক্ষা সফরের বাসে আগুন

March 13, 2023 | 11:53 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মানিকগঞ্জ: মানিকগঞ্জে সরকারি মহাদেবপুর ইউনিয়ন ডিগ্রি কলেজের শিক্ষা সফরের বাসে আগুন লেগেছে। এতে বাসটি পুড়ে গেলেও শিক্ষার্থীরা হতাহত হয়নি। সোমবার (১৩) সকাল সাড়ে ৭টার দিকে মানিকগঞ্জ পৌর সুপার মার্কেটের সামনে এ ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক শরীফুল ইসলাম বাসে আগুন লাগার ঘটনাটি নিশ্চিত করেছেন।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, সোমবার সকালে শিবালয় উপজেলার সরকারি মহাদেবপুর ইউনিয়ন ডিগ্রী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা বাসে করে শিক্ষা সফরে কুষ্টিয়ার রবীন্দ্র কুঠিবাড়িতে যাচ্ছিলেন। সকাল সাড়ে ৭টায় মানিকগঞ্জ বাসস্ট্যান্ডের পৌর সুপার মার্কেটের সামনে বাসটিতে প্রায় ৪০ শিক্ষার্থী-শিক্ষক ওঠেন। বাসের চালক বাসটি স্টার্ট দেওয়ার সঙ্গে সঙ্গে পেছনের অংশে আগুন দেখতে পান।

বিজ্ঞাপন

এ সময় বাসের ভেতর থাকা সবাই নেমে পড়েন। কিন্তু এরইমধ্যে আগুন দ্রুত পুরো বাসে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আধা ঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়। তবে ততক্ষণে পুরো বাসটি পুড়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাসের পেছন থেকে আগুনের সূত্রপাত হয়েছে। মুহূর্তেই আগুন পুরো বাসে ছড়িয়ে যায়।

মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক শরীফুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পেছনের অংশে থাকা সাউন্ডবক্স থেকে আগুনের সূত্রপাত হয়েছে। কেউ হতাহত না হলেও পুরো বাসটি পুড়ে গেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন