বিজ্ঞাপন

মেসিকে সৌদিতে আনতে রোনালদোর সমান বেতনের প্রস্তাব!

March 16, 2023 | 10:05 am

স্পোর্টস ডেস্ক

কাতার বিশ্বকাপ শেষে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে মোটা অংকের টাকার বিনিময়ে সৌদি আরবের আল নাসর ক্লাবে যোগ দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। আর বিশ্বকাপের পর থেকে নিজের ক্যারিয়ারে পূর্ণতা পাওয়া লিওনেল মেসি পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন না করার গুঞ্জন। লিওনেল মেসিকে দলে ভেড়াতে উঠে পড়ে লেগেছে বেশ কয়েকটি ক্লাব। যার মধ্যে যুক্তরাষ্ট্রের ইন্টার মিয়ামি তো আছেই, সেই সঙ্গে বেশ উঠে পড়ে লেগেছে সৌদি আরবও। দেশটির ক্লাব আল হিলাল ইতোমধ্যেই মেসিকে দলে ভেড়ানোর জন্য কথা চালিয়ে যাচ্ছে।

বিজ্ঞাপন

স্প্যানিশ দৈনিক পত্রিকা মার্কা তাদের এক সংবাদে প্রকাশ করেছে লিওনেল মেসিকে দলে টানচে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে সৌদির ক্লাব আল হিলাল। যেখানে ক্রিস্টিয়ানো রোনালদোকে দলে ভেড়াতে বাৎসরিক ২২০ মিলিয়ন ইউরো প্রদান করছে আল নাসের। মেসিকে দলে টানতে সমপরিমাণ অর্থই প্রস্তাব করেছে দেশটির আরেক ক্লাব আল হিলাল।

২০২২/২৩ মৌসুম শেষেই পিএসজির সঙ্গে চুক্তি ইতি ঘটতে যাচ্ছে মেসির। ইতোমধ্যেই বেশ কয়েকবার মেসির সঙ্গে বৈঠকে বসেছে পিএসজি কর্তৃপক্ষ। তবে আলোচনা হয়নি ফলপ্রসূ। এর মধ্যেই মাথা চাড়া দিয়ে উঠেছে মেসির যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগে (এমএলএস) যাওয়ার গুঞ্জন। তবে সেখান থেকেও আসেনি এখন পর্যন্ত কোনো সঠিক তথ্য।

যদিও বর্তমানে আল হিলাল ট্রান্সফার নিষেধাজ্ঞার ভেতর দিয়ে যাচ্ছে। তবে তারা আগামী গ্রীষ্মে খেলোয়াড় কেনা বেচা করতে পারবে। আর মেসিকে দলে ভেড়ানোর জন্য সৌদি আরব সরকারও যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে যাচ্ছে। বিশ্বকাপজয়ী মেসিকে সৌদিতে আনতে তারা বেতন কাঠামোর পরিবর্তনও আনতে যাচ্ছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৪ মার্চ) লিওনেল মেসির বাবা এবং এজেন্ট জর্জ মেসিকে সৌদি আরবের রাজধানো রিয়াদে দেখা গেছে। সেখান থেকেই গুঞ্জন আরও মাথা চাড়া দিয়ে উঠেছে মেসিকে ঘিরে।

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন