বিজ্ঞাপন

ফ্রি কিকে গোলখরা কাটিয়ে আল নাসেরকে জয়ে ফেরালেন রোনালদো

March 19, 2023 | 8:29 am

স্পোর্টস ডেস্ক

শনিবার (১৮ মার্চ) সৌদি আরব প্রিমিয়ার লিগে আবহার বিপক্ষে মাঠে নামে আল নাসের। এই ম্যাচের আগে টানা তিন ম্যাচ গোলশূন্য ছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। লিগে নিজেদের আগের ম্যাচে আল ইত্তিহাদের কাছে হেরে যায় আল নাসের। তাই তো এই ম্যাচটি ছিল খুবই গুরুত্বপূর্ণ। আর গুরুত্বপূর্ণ ম্যাচে রোনালদোর জ্বলে ওঠাটা নতুন কিছু নয়। অসাধারণ এক ফ্রি কিক গোলে সমতা ফেরান রোনালদো। এরপরে ২-১ গোলে ম্যাচটি জিতেও নিয়েছে আল নাসের।

বিজ্ঞাপন

মরসুল পার্কে আবহা যেন চমকে দিয়েছিল আধঘণ্টা না হতেই। ২৬ মিনিটে আব্দুলফাত্তেহ আহমেদ এগিয়ে দেন অতিথিদের। আবহা লিড ধরে রেখেছিল আরও ৫২ মিনিট। এরপর অসাধারণ এক গোলে স্বাগতিক দর্শকদের উল্লাসে মাতান রোনালদো। ৭৮ মিনিটে ৩০ গজ দূর থেকে নেওয়া এক শক্তিশালী ফ্রিকিকে বল জালে জড়ান রোনালদো।

সৌদি প্রিমিয়ার লিগে ৮ ম্যাচে এটি রোনালদোর ৯ম গোল। জানুয়ারিতে ক্লাবে যোগ দেওয়ার পর ঘরের মাঠে এই প্রথমবার গোলের দেখা পেলেন সিআরসেভেন।

ফ্রিকিকে গোল করে দলকে সমতায় ফেরানোর ৮ মিনিট পর পেনাল্টি পায় আল নাসের। ডি-বক্সের ভেতর আবহা হ্যান্ডবল করলে রেফারি ভিএআরে পেনাল্টি দেন। ৮৬ মিনিটে তালিস্কা করেন গোল। যদিও আল নাসেরের পেনাল্টি নেওয়ার তালিকায় প্রথমেই রোনালদোর নাম। তবে সতীর্থ তালিস্কা চলতি মৌসুমে সৌদি লিগের সর্বোচ্চ গোলদাতার পুরষ্কার জয়ের লড়াইয়ে থাকায় তাকেই পেনাল্টি নিতে দেন রোনালদো।

বিজ্ঞাপন

তালিস্কা স্পটকিক থেকে গোল করলে ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে আল নাসের। এই জয়ে লিগের পয়েন্ট টেবিলে শীর্ষস্থানের সঙ্গে ব্যবধান কমালো আল নাসর (৪৯)। আল ইত্তিহাদ (৫০) তাদের চেয়ে এক পয়েন্টে এগিয়ে থেকে এক নম্বরে।

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন