বিজ্ঞাপন

বিয়ের পিঁড়িতে বসছেন রুপার্ট মারডক

March 20, 2023 | 10:55 pm

আন্তর্জাতিক ডেস্ক

৯২ বছর বয়সে ফের একবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন মিডিয়া মোগল কিথ রুপার্ট মারডক। সোমবার (২০ মার্চ) সঙ্গী অ্যান লেসলি স্মিথের সঙ্গে বাগদানের ঘোষণা দেন তিনি। ৬৬ বছর বয়সী লেসলি স্মিথ প্রাক্তন পুলিশ চ্যাপ্লেন কর্মকর্তা।

বিজ্ঞাপন

মারডক তার মালিকানাধীন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্টকে দেওয়া সাক্ষাৎকারে এই ঘোষণা দেন। তিনি বলেন, ‘আমি প্রেমে পড়ার ভয় পেতাম। কিন্তু আমি জানতাম এটাই আমার শেষ। এটিই ভালো। আমি খুশি।’

ক্যালিফোর্নিয়ায় গত বছরের সেপ্টেম্বরে একটি অনুষ্ঠানে অ্যান লেসলি স্মিথের সঙ্গে পরিচয় হয় মারডকের। পরে গত ১৭ মে সেইন্ট প্যাট্রিক দিবসে লেসলি স্মিথকে বিয়ের প্রস্তাব দেন এই মিডিয়া টাইকুন। মারডক জানান, বিয়ের প্রস্তাব দেওয়ার সময় তিনি নার্ভাস ছিলেন।

নিউইয়র্ক পোস্টকে লেসলি স্মিথ বলেন, ‘আমাদের দু’জনের জন্যই এটি ঈশ্বরের দান। আমরা গত সেপ্টেম্বরে দেখা করি।’

বিজ্ঞাপন

লেসলি স্মিথ তার নিজের সম্পর্কে বলেন, ‘১৪ বছর আগে তার স্বামী চেস্টার স্মিথ মারা যান। তার প্রয়াত স্বামী  ছিলেন একজন সংগীত শিল্পী। তিনি রেডিও এবং টিভিতেও কর্মকর্তা হিসেবে কাজ করতেন।’

লেসলি স্মিথ বলেন, ‘আমার স্বামীও রুপার্টের মতো একজন ব্যবসায়ী ছিলেন। তাই আমি রুপার্টের ভাষায় কথা বলি। আমাদের ধ্যান-ধারণা একই।’

উল্লেখ্য, অস্ট্রেলিয়ান বংশোদ্ভূত রুপার্ট মারডকের চতুর্থ স্ত্রী ছিলেন জেরি হল। গত বছর তার সঙ্গে বিচ্ছেদ হয় মারডকের। এই মিডিয়া মোগলের ছয় সন্তান।

বিজ্ঞাপন

আসন্ন নতুন সংসার সম্পর্কে মারডক বলেন, ‘আমরা দু’জনেই আমাদের জীবনের দ্বিতীয়ার্ধ একসঙ্গে কাটানোর অপেক্ষায় আছি।’

তিনি জানান, আগামী গ্রীষ্মের শেষের দিকে তাদের বিয়ে অনুষ্ঠিত হবে। পরে ক্যালিফোর্নিয়া, মন্টানা, নিউইয়র্ক ও যুক্তরাজ্যে তারা সময় কাটাবেন।

রুপার্ট মারডক এর আগে জেরি হল ছাড়াও অস্ট্রেলিয়ান ফ্লাইট অ্যাটেনডেন্ট প্যাট্রিসিয়া বুকার, স্কটিশ বংশোদ্ভূত সাংবাদিক আনা মান এবং চীনা বংশোদ্ভূত উদ্যোক্তা ওয়েন্ডি ডেংকে বিয়ে করেছিলেন। সবার সঙ্গেই বিচ্ছেদ হয়েছে তার।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন