বিজ্ঞাপন

নিখোঁজের ২৪ দিন পর গৃহবধূর বস্তাবন্দি লাশ উদ্ধার

March 21, 2023 | 12:36 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: নিখোঁজের ২৪ দিন পর বরিশালের উজিরপুরে শাহানাজ বেগম (৫৩) নামে এক গৃহবধূর বস্তাবন্দি গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের সঙ্গে বস্তার ভেতরে আটটি ইট পাওয়া গেছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২১ মার্চ) সকালে উজিরপুর থানার পরিদর্শক (তদন্ত) তৌহিদুজ্জামান সোহাগ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, সোমবার বিকেলে উপজেলার গুঠিয়া ইউনিয়নের বান্না গ্রামে বাড়ির পাশে ডোবা থেকে বস্তাবন্দি লাশটি উদ্ধার করা হয়। বস্তাটি যাতে ভেসে না ওঠে এ জন্য পুকুরের তলদেশে দুই প্রান্তে দু’টি রশিতে খুঁটি দিয়ে গেঁথে রাখা হয়। উদ্ধারকৃত নারীর হাতের চুড়ি ও শাড়ি দেখে মরদেহ শনাক্ত করেন স্বজনরা।

নিহত শাহানাজ বেগম ওই গ্রামের মৃত কদম আলী শাহর স্ত্রী। তিনি নিঃসন্তান ছিলেন।

বিজ্ঞাপন

মরদেহটি ময়নাতদন্তের জন্য মঙ্গলবার (২১ মার্চ) সকালে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গত ২৪ ফেব্রুয়ারি শাহানাজ বেগম (৫৩) নিখোঁজ হন। এ ঘটনায় শাহানাজ বেগমের ভাইয়ের ছেলে মো. আলামিন উজিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। সোমবার একটি পুকুরে সেচ দিয়ে মাছ ধরছিলেন স্থানীয় শাহজাহান মিয়ার ছেলে আক্তার মিয়া (৪৬) ও আলি আফছার মিয়ার ছেলে মিঠু মিয়া (৪৫)। মাছ ধরার একপর্যায়ে তারা একটি সাদা প্লাস্টিকের বস্তায় ভারী কিছু দেখতে পান। পরে তারা পুলিশকে খবর দেন। পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠায়।

উজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ কামরুল হাসান বলেন, ওই নারী দীর্ঘদিন ধরে নিখোঁজ ছিলেন। একটি পুকুর থেকে তার গলিত লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন