বিজ্ঞাপন

সায়েন্সল্যাব বিস্ফোরণে আহত ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

March 21, 2023 | 4:31 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর সায়েন্সল্যাবের শিরিন ম্যানশনে বিস্ফোরণের ঘটনায় আহত ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্র নুরনবী (২৪) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ নিয়ে এই ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ছয়জনে দাঁড়াল।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২১ মার্চ) দুপুর ২টা ৩০ মিনিটের দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হাসপাতালটির আইসিইউ প্রধান অধ্যাপক ডা. মোজাফফর হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, সায়েন্সল্যাবের ঘটনায় শিক্ষার্থী মারা গেছেন। ঘটনার দিন থেকেই তিনি আইসিইউতে ছিলেন।

নুরনবীর বড় ভাই আলী হোসেন জানান, তাদের বাড়ি কিশোরগঞ্জের কুলিয়ারচড় উপজেলার দড়িগাঁও গ্রামে। বাবার নাম জসিম উদ্দিন। নুরনবী ঢাবির ইসলামম শিক্ষা বিষয়ে শেষ বর্ষের ছাত্র ছিলেন। সার্জেন্ট জহুরুল হক হলে থাকতেন তিনি।

বিজ্ঞাপন

নিহতের সহপাঠি মাজহারুল ইসলাম জানান, ৫ মার্চ নুরনবী ক্লাস শেষে টিউশনি করতে বের হয়েছিলেন। সায়েন্সল্যাবের ওই ভবনের সামনে দিয়ে হেটে যাচ্ছিল তিনি। এ সময় ভবনে বিস্ফোরণে আহত হন।

এর আগে, ৫ মার্চ সকাল পৌনে ১১টার দিকে সায়েন্সল্যাবের শিরিন ম্যানশনে বিস্ফোরনের ঘটনার দিনই তিনজন মারা যান। এবং চিকিৎসাধীন অবস্থায় বার্ন ইনস্টিটিউটে আয়শা আক্তার আশা (২৬) ও জহুর আলী (৫২) মারা যান। সর্বশেষ মারা গেলেন নুরনবী। এ নিয়ে নিহতের সংখ্যা দাঁড়াল ছয়জন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/ইআ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন