বিজ্ঞাপন

গ্যারেজে সংবাদ সম্মেলন করলেন শাকিব

March 23, 2023 | 8:33 pm

আহমেদ জামান শিমুল

ঢাকা: প্রযোজক রহমত উল্ল্যাহর বিরুদ্ধে চাঁদাবাজি ও হত্যার হুমকি দেওয়ার মামলা করেছেন শাকিব খান। এ বিষয়ে বিস্তারিত জানাতে তার গুলশানের বাসায় সংবাদ সম্মেলন ডেকেছিলেন। আর সে সংবাদ সম্মেলনটি হয়েছে তার বাসার গ্যারেজে। সেখানে নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা কিছু সাংবাদিকদের সঙ্গে অশোভন আচরণও করেন।

বিজ্ঞাপন

বিষয়গুলো নিয়ে সাংবাদিকদের মধ্যে অসন্তোষ দেখা যায়। তবে পেশাগত দায়িত্ববোধের জায়গা থেকে তারা সংবাদ সম্মেলনটি কভার করেন বলে তারা জানান।

সেখানে উপস্থিত শাকিবের একজন ব্যক্তিগত সহকারী বলেন, ‘তাড়াহুড়া করে আয়োজন করা হয়েছে। তাই এখানে করতে হয়েছে।’ তবে সাংবাদিকরা তাকে জিজ্ঞেস করেন, আপনারা চাইলে কোনো রেস্টুরেন্টে বা শাকিব খানের প্রোডাকশন হাউজ এসকে ফিল্মসের অফিসে করা যেত কিনা? এমন প্রশ্নের সুদত্তর দিতে পারেননি তিনি।

এদিকে পুরো সংবাদ সম্মেলন জুড়ে নিজেকে নির্দোষ দাবি করেন শাকিব। তিনি বলেন, ‘আমি নির্দোষ না হলে আদালত মামলা গ্রহণ করতো না। আমার আইনজীবী তথ্য প্রমাণ উপস্থাপন করেছেন কীভাবে রহমত উল্ল্যাহ আমার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ করেছেন।’

বিজ্ঞাপন

আপনি হত্যার হুমকির কথাও লিখেছেন মামলার বিরণীতে। তিনি কবে কোথায় আপনাকে এ হুমকি দিয়েছেন? শাকিব বলেন, এ ব্যাপারে আদালতে আমরা তথ্য প্রমাণ দিব।

তিনি বলেন, দিনশেষে সত্যের জয় হয়, আজকে আমরা জয়ের হাসি হাসছি। প্রতারক কিন্তু পালিয়ে গেছে। শাকিবের দাবি, রহমত উল্ল্যাহর পিছনে এক চক্র কাজ করছে তার ক্ষতি করার জন্য। তিনি সাংবাদিকদের প্রতিও উষ্মা প্রকাশ করেন, শুরুতে যাচাই না করে সংবাদ ছাপানোয়। একই সঙ্গে বলেন, কেউ অভিযোগ করলো আর অমনিই নিউজ না ছেপে দুদিন অপেক্ষা প্রযোজক সমিতিতে খোঁজ নিয়ে নিউজ করলে আজকের এত কিছু হতো না।

প্রযোজক সমিতিও না বুঝে অভিযোগপত্র গ্রহণ করেছে, এমনটাই বলেন শাকিব। রহমত উল্ল্যাহর অভিযোগ নিয়ে প্রযোজক সমিতি থেকে তাকে ৭ দিনের মধ্যে জবাব দিতে বলে দেওয়া চিঠি কিংবা রহমত উল্ল্যাহর আইনি নোটিশ পাওয়ার ব্যাপারে কোনো সুদত্তর দেননি শাকিব। বরং তিনি তাড়া দেখিয়ে সংবাদ সম্মেল শেষ করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন