বিজ্ঞাপন

এবার ইফতার পার্টি করবে না আওয়ামী লীগ

March 25, 2023 | 6:27 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: এবার রোজায় কোনো ইফতার পার্টি করবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, এই পবিত্র রমজান মাসে সারাদেশে কেন্দ্র থেকে তৃণমূলে আওয়ামী লীগ কোনো নিজস্ব ইফতার পার্টির আয়োজন করবে না।

বিজ্ঞাপন

শনিবার (২৫ মার্চ) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ২৫শে মার্চ জাতীয় গণহত্যা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা জানান। ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আওয়ামী লীগ যৌথভাবে এ আলোচনা সভার আয়োজন করে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিদ্ধান্ত নিয়েছেন, এই বৈশ্বিক সংকটে গরিব মানুষের কাছে ইফতার সামগ্রী, খাদ্য সামগ্রী পার্টির পক্ষ থেকে আপনারা তুলে দেবেন। নিজেদের কোনো ইফতার পার্টি করতে নেত্রী বারণ করেছেন। গণভবনেও কোনো ইফতার পার্টি হবে না।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, সহযোগী সংগঠনের যারা আছেন তাদেরও বলব, বড় বড় ইফতার পার্টির কোনো প্রয়োজন নেই। যারা অসহায়, যারা গরিব মানুষ, যাদের ইফতার কেনার সামর্থ্যে নেই, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে কষ্টে আছে; সেই মানুষগুলোর পাশে আমরা দাঁড়াব। তাদের কাছে ইফতার সামগ্রী পৌঁছাব। এটা হলো নেত্রীর নির্দেশ, এটা আপনাদের জানিয়ে রাখলাম।

বিজ্ঞাপন

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফীর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন সভাপতিমন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, আফজাল হোসেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, দক্ষিণের সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরসহ অনেকে।

সারাবাংলা/এনআর/আইই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন