বিজ্ঞাপন

‘দিন শেষে ভালো মানুষের গল্প সবাই শুনবে’

March 25, 2023 | 9:50 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম ব্যুরো: মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দৃষ্টি চট্টগ্রাম আয়োজন করেছিল আন্তঃক্লাব বিতর্ক প্রতিযোগিতা। শনিবার (২৫ মার্চ) সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ‘যুক্তিতর্কে তারুণ্য’ শিরোনামে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে উদ্বোধক ছিলেন একুশে টেলিভিশনের আবাসিক সম্পাদক রফিকুল বাহার।

বিজ্ঞাপন

জীবনকে উপযুক্তভাবে ব্যবহার করে নিজেকে সঠিক ও সৎ পথে নিয়োজিত রাখার আহ্বান জানিয়ে রফিকুল বাহার বলেন, ‘জীবনকে জয় করার অপার সম্ভাবনা রয়েছে আপনাদের সামনে। তাই আপনাদের এই সুবিধার উপযুক্ত ব্যবহার করে নিজেকে সঠিক ও সৎ পথে নিয়োজিত রাখতে হবে। কারণ, দিন শেষে ভালো মানুষের গল্পই সবাই শুনবে।’

প্রতিযোগিতায় চট্টগ্রামের ১২টি ক্লাবের বিতর্ক দল অংশগ্রহণ করছে। সেইসঙ্গে চট্টগ্রামের ১৬টি স্কুলের ১০০ জন শিক্ষার্থীর অংশগ্রহণে বারোয়ারি বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে ১ম ও ২য় পর্বের বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আগামী ৩০ মার্চ প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠান শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

দৃষ্টি চট্টগ্রামের সভাপতি সাইফ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- দৃষ্টি চট্টগ্রামের প্রতিষ্ঠাতা মাসুদ বকুল, সিনিয়র সহ-সভাপতি বনকুসুম বডুয়া নুপুর, সহ-সভাপতি সাবের শাহ, যুগ্ম সম্পাদক কাজী আরফাত, সাংগঠনিক সম্পাদক মুন্না মজুমদার ও সম্মিলিত আবৃত্তি জোটের সাধারণ সম্পাদক মো. মুজাহিদুল ইসলাম।

সারাবাংলা/আইসি/পিটিএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন