বিজ্ঞাপন

স্পার্সের সঙ্গে সম্পর্ক চুকালেন কন্তে

March 27, 2023 | 11:54 am

স্পোর্টস ডেস্ক

দারুণ সম্ভাবনা নিয়ে হ্যারি কেইনদের টটেনহাম হটস্পার্সের দায়িত্ব নিয়েছিলেন অ্যান্তোনিও কন্তে। তবে শত চেষ্টাতেও স্পার্সের ভাগ্য ফেরাতে পারেননি কন্তে। খেলোয়াড়দের মানসিকতা এবং ক্লাবের খামখেয়ালি আচরণের ব্যাপার নিয়ে সরাসরি গণমাধ্যমের সঙ্গে কথা বলে ক্লাব কর্তৃপক্ষের রোষানলে পড়েন। ক্লাবের সঙ্গে সম্পর্কের অবনতির পরে কন্তের স্পার্স ছাড়াটা সময়ের ব্যাপার হয়ে দাঁড়ায়। অবশেষে দুই পক্ষের সমঝোতায় স্পার্সের সঙ্গে কন্তের সম্পর্কের ইতি ঘটেছে।

বিজ্ঞাপন

টটেনহান হটস্পার্স এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে। তারা জানায়, দুই পক্ষের সমঝোতার ভিত্তিতে কন্তের সঙ্গে টটেনহাম হটস্পার্সের সম্পর্কের ইতি ঘটেছে। তার অধীনে প্রথম মৌসুমে আমরা চ্যাম্পিয়নস লিগ বাছাই উৎরে যেতে পেরেছিল ক্লাব। তার এই অবদানের জন্য ধন্যবাদ জানাই এবং ভবিষ্যতের জন্য শুভকামনা।

কন্তের বিদায়ের পর স্পার্সের ভারপ্রাপ্ত কোচের দায়িত্ব পালন করবেন সহকারী কোচ ক্রিস্টিয়ান স্টেলানি। তার সঙ্গে থাকবেন সাবেক স্পার্সের মিডফিল্ডার রায়ান ম্যাসন।

ব্রিটিশ সংবাদমাধ্যম জানিয়েছে, ক্লাবের কৌশল ও আমূল পরিবর্তনে অনীহা তাকে হতাশ করেছে। ব্যক্তিগত ভাবেও কন্তে এর প্রকাশ ঘটিয়েছিলেন। তবে সাউদাম্পটনের বিপক্ষে ৩-১ গোলে এগিয়ে থাকার পরও শেষ মুহূর্তে গোল হজম করে ৩-৩ গোলে ড্র করে স্পার্স। এরপর আর তিনি নিজেকে ধরে রাখতে পারেননি। সব হতাশা সংবাদমাধ্যমের সামনে উগরে দেন।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে কন্তে ক্লাবের মালিক  থেকে শুরু খেলোয়াড়দের ওপর সব ক্ষোভ প্রকাশ করেন। কন্তে বলেন, ‘টটেনহামের গল্পটা কি তাহলে এই? ২০ বছর ধরে এই মালিকই আছেন কিন্তু কিছুই জিততে পারেনি। কিন্তু কেন? ভুল শুধু ক্লাবের নাকি যেসব কোচ কাজ করে তাদের। টটেনহামের বেঞ্চে অনেক কোচ দেখেছি। দেখা গেছে পরিস্থিতি রক্ষা করতে বার বার কোচদের বিপর্যস্ত করা হয়। এখন পর্যন্ত আমি সব কিছুই গোপন করার চেষ্টা করেছি। তবে আর নয়। কারণ আজ যা দেখলাম সেগুলো আর দেখতে চাই না। এটা কোনওভাবেই গ্রহণযোগ্য নয়।’

সংবাদ সম্মেলনে এসব বলার পরই গুঞ্জন ওঠে কন্তেকে বরখাস্ত করতে যাচ্ছে স্পার্স। তবে শেষ পর্যন্ত বরখাস্ত করেনি ক্লাবটি। দুই পক্ষ সমঝোতায় পৌঁছে সম্পর্কের ইতি টেনেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন