বিজ্ঞাপন

রাজধানীর হাজারীবাগে যুবকের আত্মহত্যা

March 29, 2023 | 4:15 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর হাজারীবাগ থানার কাজিরবাগ এলাকায় সম্রাট (২২) নামের এক যুবক নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ঋণগ্রস্ত হওয়ায় নিজের উপর জেদ করে গলায় ফাঁস দিয়েছে বলে দাবি পরিবারের।

বিজ্ঞাপন

বুধবার (২৯ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। পরে দুপুর ২টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সম্রাট নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মদনপুর গণকবাড়ী এলাকার আবুল কাশেমের ছেলে। পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী ও পরিবার নিয়ে হাজারীবাগ কাজীরবাগের ৬ তলা বাসার ৫ম তলায় ভাড়া থাকতেন।

হাসপাতালে সম্রাটের মা রোকেয়া বেগম আমেনা জানান, সম্রাট কিছুদিন আগে দেড় লাখ টাকা ঋণ করে মোবাইলের সরঞ্জামাদির ব্যবসা শুরু করেন। তবে ব্যবসায় লোকসান হয়। এরপর থেকে তেমন কিছুই করতেন না।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, সকালে পাওনাদাররা তাকে ফোন করে তাগাদা দেন। এরপর তিনি নিজের ওপর জেদ করে ঘরের রুমের দরজা বন্ধ করে দেয়। অনেক ডাকাডাকি করেও দরজা না খোলায় এক পর্যায়ে জানালা দিয়ে দেখেন, ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলছেন সম্রাট। তখন জানলা ভেঙে ভেতরে ঢুকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/ এনইউ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন