বিজ্ঞাপন

ট্রাম্পের বিরুদ্ধে আনুষ্ঠানিক অভিযোগ

March 31, 2023 | 3:52 pm

আন্তর্জাতিক ডেস্ক

তথ্য ফাঁস না করতে পর্ন তারকাকে অর্থ দেওয়ার জন্য আনুষ্ঠানিকভাবে অভিযুক্ত হয়েছেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ২০১৬ সালে প্রেসিডেন্ট নির্বাচনের আগে এই অর্থ লেনদেন করেছেন ট্রাম্প। যুক্তরাষ্ট্রের ইতিহাসে তিনিই প্রথম কোনো প্রেসিডেন্ট যিনি ক্ষমতা ছাড়ার পর ফৌজদারি অভিযোগে অভিযুক্ত হলেন।

বিজ্ঞাপন

ট্রাম্পের বিরুদ্ধে আনা অভিযোগে বলা হয়, তিনি স্টর্মি ড্যানিয়েলস নামের এক পর্ন তারকার সঙ্গে তার সম্পর্ক গোপন রাখার জন্য তাকে ২০ হাজার ডলার অর্থ প্রদান করেছিলেন। এতদিন এ বিষয়ে তদন্ত চলছিল। তদন্তের পর যুক্তরাষ্ট্রের গ্র্যান্ড জুরি ট্রাম্পকে আনুষ্ঠানিকভাবে অভিযুক্ত করার পক্ষে ভোট দিয়েছে।

তার বিরুদ্ধে আনা এই অভিযোগ অবশ্য অস্বীকার করেছেন ট্রাম্প। তবে ৭৬ বছর বয়সী ট্রাম্প আগামী সপ্তাহে ম্যানহাটন ডিস্ট্রিক্ট এটর্নির কাছে আত্মসমর্পন করতে পারেন বলেও মার্কিন গণমাধ্যমের খবরে প্রকাশ হয়েছে।

তবে ট্রাম্পের বিরুদ্ধে মামলার বিস্তারিত এখনও প্রকাশ হয়নি। পর্ন তারকাকে ঘুষ দেওয়া ছাড়াও তার বিরুদ্ধে অন্যান্য কিছু অভিযোগ রয়েছে বলেও জানা গেছে। শিগগিরই একজন বিচারকের কাছে এই মামলাটি যাবে। তখন বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন