বিজ্ঞাপন

টাঙ্গাইলে ইয়াবাসহ ইউপি সদস্য গ্রেফতার

April 1, 2023 | 4:50 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

টাঙ্গাইল: বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে সেতুর পূর্বপাড় গোলচত্বর থেকে পাঁচ হাজার ৩৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইউপি সদস্য ও এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৪)।

বিজ্ঞাপন

শনিবার (১ এপ্রিল) দুপুরে র‌্যাব-১৪ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে।

আটকরা হচ্ছেন- দিনাজপুরের বিরামপুর উপজেলার ৪ নম্বর দিওর ইউপি সদস্য ও বিজুল (কঞ্চিবাড়ি) গ্রামের মৃত নজিবুদ্দিনের ছেলে মো. আকরামুল হক (৪৭) এবং দিওর গ্রামের মো. ওয়াজেদ আলীর ছেলে মো. মোক্তার হোসেন (২৮)।

র‌্যাব-১৪ জানায়, সিপিসি-৩ টাঙ্গাইল ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে র‌্যাবের একটি চৌকষ দল শনিবার ভোর রাতে বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড় গোল চত্বরে অভিযান চালায়। অভিযানের আভাস পেয়ে দুই ব্যক্তি দৌঁড়ে পালাতে চেষ্টা করে। র‌্যাব সদস্যরা পিছু ধাওয়া করে পাঁচ হাজার ৩৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ উল্লেখিত দুই ব্যক্তিকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে নগদ এক হাজার ৭০০ টাকা ও মোবাইল জব্দ করা হয়।

বিজ্ঞাপন

র‌্যাব-১৪ আরও জানায়, আটকরা ঢাকা থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে দিনাজপুরসহ বিভিন্ন জেলায় সরবরাহ করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

সারাবাংলা/ইআ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন