বিজ্ঞাপন

পিএসজির হারে দুয়ো শুনলেন মেসি

April 3, 2023 | 1:05 pm

স্পোর্টস ডেস্ক

নেইমারহীন পিএসজির সময়টা খুব একটা ভালো কাটছে না। শেষ পাঁচ ম্যাচের তিনটিতেই হেরেছে পিএসজি। লিগ ওয়ানেই হেরেছে দুটিতে। নেইমারের ইনজুরির কারণে ছিটকে যাওয়ায় দলের ভার পড়েছিল দুই মহাতারকা লিওনেল মেসি এবং কিলিয়ান এমবাপের ওপর। তবে কিছুতেই খারাপ সময়ের বলয় কাটিয়ে উঠতে পারছে না পিএসজি। এদিকে অলিম্পিক লিও’র কাছে হারের ম্যাচে দুয়ো শুনেছেন লিওনেল মেসি।

বিজ্ঞাপন

ফ্রেঞ্চ লিগ ওয়ানে পিএসজির হয়ে ৫০তম ম্যাচ খেলতে ঘরের মাঠে নেমেছিলেন লিওনেল মেসি। নিজের মাইলফলকের ম্যাচে নজরকাড়া পারফরম্যান্স দিয়ে ভক্তদের মন জয় করারই অভ্যাস তার। তবে এদিন ঘটেছে উল্টোটা। অলিম্পিক লিওর বিপক্ষে মাঠে নামার আগেই দুয়ো শুনেছেন। দল ১-০ ব্যবধানে হেরে যাওয়ায় দুয়োধ্বনি এতটাই উচ্চকিত হয়েছে যে, রেফারি শেষ বাঁশি বাজাতেই টানেলে ঢুকে পড়েন মেসি। এ নিয়ে টানা ৩ ম্যাচে এমন অভিজ্ঞতার সম্মুখীন হলেন মেসি।

পিএসজির কট্টর সমর্থকগোষ্ঠী আল্ট্রাসদের দুয়োর মুখে এর আগেও দুবার পড়েছেন মেসি। আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জিতে ফেরার পরেও তাকে সেভাবে বরণ করে নেয়নি এই কট্টর সমর্থকগোষ্ঠী। এমনকি মেসি ম্যাচ জেতালেও তাদের প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করতে না পারলে কটু কথা শুনতে হয়েছে। তবে এবার দুয়োর ঘটনা যতটা না গোলখরার কারণে, তার চেয়েও বেশি পিএসজিতে বেতন কম নিতে রাজি না হওয়া ও প্যারিস ছেড়ে বার্সেলোনায় ফেরার গুঞ্জনে।

টানা দুই ম্যাচে হারের পরেও লিগ ওয়ানের শীর্ষস্থান ধরে রেখেছে পিএসজি। শীর্ষে থাকা পিএসজির ২৯ ম্যাচে ৬৬ পয়েন্ট। ৬ পয়েন্ট কম নিয়ে দুইয়ে আছে লেন্স। ৬০ পয়েন্ট নিয়ে তিনে আছে মার্সেই। পিএসজিকে হারানো লিও ৪৪ পয়েন্ট নিয়ে আছে ৯ নম্বরে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন