বিজ্ঞাপন

নারায়ণগঞ্জে ওয়ার্কশপ মালিককে কুপিয়ে হত্যা

April 3, 2023 | 11:44 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বন্দর এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে মিরাজুল ইসলাম জয় (৩০) নামে এক ওয়ার্কশপ মালিককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন তার বন্ধু আল আমিন (২৮)।

বিজ্ঞাপন

সোমবার (৩ এপ্রিল) সন্ধ্যায় বন্দর রুপালী আবাসিক এলাকায় এই ঘটনা ঘটে। প্রথমে আহত অবস্থায় তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্বজনরা। এদের মধ্যে মিরাজুল চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে মারা যান।

স্বজনরা জানান, নিহত জয়ের বাবার নাম আজহারুল ইসলাম। তারা বন্দর সালেহ নগর এলাকায় থাকে। জয় এক ছেলের জনক। আর আহত আল আমিনের বাবার নাম জাবেদ মিয়া। থাকেন একই এলাকায় বন্দর ঘাট। অটোরিকশার লাইনম্যানের কাজ করেন তিনি।

হাসপাতালে মিরাজের ছোট ভাই সজিবুল ইসলাম শুভ জানান, এলাকার আয়মান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের মালিক মিরাজুল ইসলাম জয়। স্থানীয় চুল্লি রাজু দীর্ঘদিন তার ভাইয়ের দোকানটা দখলের চেষ্টা করছিল। মিরাজুলকে সে ব্যবসা করতে দেবে না। এই নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। সেই দ্বন্দ্বের জেরে চুল্লি রাজু, বাবু, পিংকি, নাদিম, মানিক, আকিব হোসেনসহ ৭/৮ জন ধারালো অস্ত্র নিয়ে আজ ইফতারের সময় ওয়ার্কশোপের ভিতরে ঢুকে জয় ও তার বন্ধু আল আমিনকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। পরে তাদের দুজনকে হাসপাতালে নিয়ে এলে মিরাজুল মারা যায়।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মিরাজুলের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আহত আল আমিনের অবস্থা আশঙ্কাজনক। তাকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন