বিজ্ঞাপন

ঘুষসহ বিসিকের উপ-ব্যবস্থাপক গ্রেফতার

April 6, 2023 | 5:44 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) শরীয়তপুরের উপ-ব্যবস্থাপক মনির হোসেনকে ঘুষের ৫০ হাজার টাকাসহ হাতেনাতে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৬ এপ্রিল) শরীয়তপুরে তার নিজ কার্যালয় থেকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন দুদক সচিব মো. মাহবুব হোসেন।

দুদক সচিব বলেন, ‘বিসিক শিল্পনগরী শরীয়তপুরের মেসার্স ঢালী মিনারেল ওয়াটারের নাম ও উপখাত পরিবর্তনের জন্য আবেদনটি বিসিক চেয়ারম্যানের অফিসে পাঠানোর করার জন্য অনৈতিকভাবে উপ-ব্যবস্থাপক মোহাম্মদ মনির হোসেন ১ লাখ ২৫ হাজার টাকার ঘুষ দাবি করেন। দাবি করা ঘুষের ৫০ হাজার টাকা নেওয়ার সময় হাতেনাতে গ্রেফতার করা হয়।’

দুদক সূত্রে আরও জানা যায়, বিসিক শিল্পনগরী শরীয়তপুরের মেসার্স ঢালী মিনারেল ওয়াটারের প্লট নং এ-০৭ জমির পরিমাণ ৪৫০০ বর্গফুট প্লটটি বাতিল করা হলে বিসিক প্লট বরাদ্দ নীতিমালা ২০১০ অনুযায়ী প্লট বাতিল আদেশ প্রত্যাহার করার জন্য বিসিক চেয়ারম্যানের বরাবর আবেদন করা হয়। আম-মোক্তারনামামূলে ক্ষমতাপ্রাপ্ত এসকেন্দার ঢালী মেসার্স ঢালী মিনারেল ওয়াটারের নাম ও উপখাত পরিবর্তনের জন্য আবেদন করা হয়।

বিজ্ঞাপন

আবেদনটি উপ-ব্যবস্থাপক মোহাম্মদ মনির হোসেন বিসিক চেয়ারম্যানের অফিসে পাঠানোর জন্য অনৈতিকভাবে ১ লাখ ২৫ হাজার টাকার ঘুষ দাবি করেন।

সারাবাংলা/এসজে/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন