বিজ্ঞাপন

চ্যাম্পিয়নস লিগ ফাইনালের আগে ফিরবেন রোনালদো!

May 7, 2018 | 11:36 am

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

রোববার (৬ মে) রাতে মৌসুমের শেষ এল ক্লাসিকো হয়েছে বেশ জমজমাট। স্প্যানিশ দুই জায়ান্ট বার্সেলোনা আর রিয়াল মাদ্রিদের এই ম্যাচ ঘিরে পুরোটাই ছিল উত্তেজনা। ম্যাচে হলুদ কার্ড দেখেছেন বার্সার দুই তারকা মেসি-সুয়ারেজ সহ দুই দলের মোট ৮ জন। লাল কার্ড দেখে মাঠ ছেড়েছেন সার্জিও রোবের্তো। এই ম্যাচেই ইনিজুরিতে পড়েছেন রিয়াল তারকা স্ট্রাইকার ক্রিস্টিয়ানো রোনালদো। তবে চ্যাম্পিয়নস লিগের ফাইনালের আগেই রোনালদো পুরোপুরি ফিট হবেন বলে মনে করছেন কোচ জিনেদিন জিদান।

ক্যাম্পু ন্যু তে ম্যাচের প্রথম গোলটা এসেছে বার্সা স্ট্রাইকার লুইস সুয়ারেজের কাছ থেকে। তবে ম্যাচের ১৫ মিনিটে রিয়ালকে সমতায় ফেরান রোনালদো। কিন্তু গোল করার সময় জেরার্ড পিকের সঙ্গে ধাক্কা লেগে পায়ের গোড়ালিতে চোট পান পর্তুগিজ এই স্ট্রাইকার। চোট নিয়েই প্রথমার্ধ শেষ করেন তিনি। দ্বিতীয়ার্ধে আর মাঠে নামানো হয়নি তাকে, তার বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামেন মার্কো আসেনসিও।

বিজ্ঞাপন

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে লিভারপুলের বিপক্ষে মাঠে নামবে রিয়াল। ২৬ মে ইউক্রেনের রাজধানী কিয়েভে অনুষ্ঠিত হবে হাইভোল্টেজ ফাইনালটি। রোববার এল ক্লাসিকোর পর অবশ্য কথা বলেছেন রিয়াল কোচ জিদান। ফাইনাল নিয়ে খুব বেশি চিন্তা করছেন না রিয়াল কোচ। তবে ফাইনালের আগেই রোনালদো ফিরবেন বলে মনে করছেন জিদান, ‘ফাইনালের জন্য নিয়ে চিন্তা করছি না। এই মুহুর্তে সে (রোনালদো) ভালো নেই কিন্তু আমি মনে করি বড় কিছু হবে না। সে (রোনালদো) বলছে এটা বেশি কিছু নয়।’

রোনালদো ঠিক কবে ফিরছেন, সেটা নিশ্চিত বলেন নি রিয়াল কোচ, ‘আমি বলতে পারছি না ওর ফিরতে ঠিক কতো সময় লাগবে। কাল ওকে স্ক্যান করানো হবে, এরপর জানা যাবে।’

লা লিগার চলতি মৌসুমে ২৫ গোল করেছেন রোনালদো। লিগে এখন পর্যন্ত পয়েন্ট তালিকায় তিন নম্বরে আছে রিয়াল। এদিকে চ্যাম্পিয়নস লিগে টানা তিনবারের শিরোপা জয়ের খুব কাছেই আছে স্প্যানিশ ক্লাবটি। লিভারপুলের বিপক্ষে ফাইনালের আগে রিয়াল সমর্থকরা হয়তো রোনালদোকে খুব বেশি করেই চাইবেন।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন