বিজ্ঞাপন

সিয়ামের দুই ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার

April 9, 2023 | 5:40 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

এই ঈদে দীপ্ত টিভিতে ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে সিয়াম অভিনীত দুটি ছবি– ‘শান’ ও ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এগুলো ঈদের প্রথম দুদিন প্রচার করা হবে।

বিজ্ঞাপন

ঈদের প্রথম দিন দুপুর ১টায় প্রচারিত হবে এম রাহিমের পরিচালনায় বাংলা সিনেমা শান (ওয়ার্ড টিভি প্রিমিয়ার)। অভিনয় করেছেন সিয়াম, পূজা, মিশা সওদাগর, চম্পা প্রমুখ।

চলচ্চিত্রটির কাহিনী শানকে কেন্দ্র করে আবর্তিত হয়। শুরুতে মানবপাচার হতে যাওয়া দুর্দশাপ্রাপ্ত মানুষের জীবনযাত্রা, দক্ষিণ এশিয়ায় মানবপাচার ও কালোবাজারে অঙ্গপাচার নিয়ে বর্ণনা দেওয়া হয়। তারপর শানকে দেখানো হয়। শান (সিয়াম আহমেদ) বাংলাদেশ সিভিল সার্ভিসের পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর পুলিশ বাহিনীতে যোগ দেয়। তিনি একজন সৎ ও সাহসী পুলিশ অফিসার, এই কারণে তার নামডাক রয়েছে।

সরকার মানবপাচার রোধে অবসরপ্রাপ্ত সচিবকে (নাদের চৌধুরী) প্রধান করে একটি কমিটি গঠন করে। এতে তার জীবনের ওপর হুমকি আসে। এক পর্যায়ে তাকে বাঁচাতে শত্রুদের অস্ত্রের শোডাউনের মাঝে বাইক নিয়ে উড়ে আসে শান। ‘ভস্কো গ্রুপ’ যারা এই পাচারের সাথে সরাসরি জড়িত।

বিজ্ঞাপন

একদিন ঘটনাক্রমে সঙ্গীতশিল্পী রিয়ার (পূজা) সাথে দেখা হয় শানের। তাকে নিরাপদে পৌঁছে দিতে গিয়ে রিয়ার মা ও বাবার বন্ধুর ছেলের সাথে শানের পরিচয় ঘটে। আস্তে আস্তে শান ও রিয়ার প্রেম হয়। প্রেমের মাঝে ভস্কো গ্রুপের মূল হোতাকে ধরতে বিভিন্ন সূত্র নিয়ে কাজ করতে থাকে শান।

ঈদের দ্বিতীয় দিন দুপুর ১টায় প্রচারিত হবে আবু রায়হান জুয়েল এর পরিচালনায় বাংলা সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। অভিনয় করেছেন সিয়াম, পরীমনি, আবু হুরায়রা তানভীর, আশীষ খন্দকার প্রমুখ।

মুহম্মদ জাফর ইকবালের লেখা ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে শিশুতোষ সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন