বিজ্ঞাপন

শাহজালাল থেকে কোটি টাকার সোনা উদ্ধার

April 10, 2023 | 9:13 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পরিত্যক্ত অবস্থায় ১০টি সোনার বার উদ্ধার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

বিজ্ঞাপন

সোমবার (১০ এপ্রিল) রাতে সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেন বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।

তিনি জানান, হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ৫ নম্বর লাগেজ বেল্ট এলাকার পাশে একটি ডাস্টবিনের ভেতর থেকে কালো স্কচটেপে মোড়ানো দুটি দণ্ড বস্তু পাওয়া যায়। এরপর সব সংস্থার উপস্থিতিতে সেই বস্তুর ভেতর লুকানো অবস্থায় ১০টি সোনার বার (১১৬ গ্রাম করে প্রতিটি বার) উদ্ধার করা হয়। যার আনুমানিক ওজন ১ কেজি ১৬০ গ্রাম এবং বাজার মূল্য প্রায় ১ কোটি টাকা।

জিয়াউল হক আরও জানান, উদ্ধার সোনার বারের বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে এবং কাস্টমসের গুদামে জমা দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
তাপপ্রবাহে রাজশাহী অঞ্চলে ফসল উৎপাদন ব্যাহতের শঙ্কাহেফাজতে মৃত্যু: ওসি, ডাক্তার ও জেল সুপারের বিরুদ্ধে মামলাহরিরামপুরে সাইদুর, সিংগাইরে সায়েদুল চেয়ারম্যান নির্বাচিত‘প্রহসনের নির্বাচনে যারা নিজেদের বিজয়ী দাবি করে তারা নির্লজ্জ’‘কোটি-কোটি টাকা কমিশনের জন্য দ্বিতল সড়কে র‌্যাম্প’বেসিস ভোটে সংখ্যাগরিষ্ঠতা পেল ওয়ান টিম‘গণতন্ত্র নেই বলেই নির্বিঘ্নে হত্যাযজ্ঞ চালাচ্ছে বিএসএফ’‘দেশের অর্থনীতিতে মধ্যপ্রাচ্যের সংঘাতের প্রভাব আসতে পারে’রবীন্দ্রনাথ বাঙালিকে আলোর পথ দেখায়: পরিকল্পনা প্রতিমন্ত্রীরংপুরে উপজেলা নির্বাচন: ভোটার উপস্থিতি ও আগ্রহ দুটোই কম সব খবর...
বিজ্ঞাপন