বিজ্ঞাপন

আম পাড়তে গিয়ে প্রাণ গেল ২ ভাইয়ের

April 12, 2023 | 5:50 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ডেমরার বামৈল এলাকায় আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (১২ এপ্রিল) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আরিয়ান মিয়া (৮) ও তার ছোট ভাই রায়হান মিয়া (২)। তাদের বাড়ি ময়মনসিংহের কোতোয়ালী থানার বাজিতপুর গ্রামে। বর্তমানে ডেমরা বামৈল মফিজ মিয়ার বাড়িতে ভাড়া থাকেন। তিনি নিজে ব্যাটারিচালিত রিকশা চালায়। তাদের মা মোছা: এ্যানি বেগম বামৈল এলাকায় একটি ছাতার কারখানায় কাজ করেন। তিন ভাই এক বোনের মধ্যে তারা ছিল ছোট।

মারা যাওয়া শিশু দুইটির বাবা মারফত মিয়া জানান, সকালে তিনি রিকশা চালাতে বের হন। আর তার স্ত্রী বামৈল ব্যাংক কলোনী সাধুর মাঠ সংলগ্ন একটি ছাতার কারখানায় কাজে যান। সঙ্গে আরিয়ান ও রায়হান ছিলো। দুপুরের দিকে তিনি তার দুই সন্তানের বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার খবর পান।

বিজ্ঞাপন

ব্যাংক কলোনী সাধুর মাঠ সংলগ্ন একটি বাড়ির বাসিন্দা রাজমিস্ত্রী ইয়াসির আরাফাত বলেন, তার বাসার জানালা দিয়ে দেখতে পান, পাশের একটি বাড়ির আমগাছের নিচে উপুড় হয়ে পড়ে আছে শিশু দুটি। সন্দেহ হলে সেখানে গিয়ে দেখেন আমগাছটির গাছটির নিচে বিদ্যুতের তার জড়ানো দুইটি শিশু অচেতন অবস্থায় পড়ে আছে। তাৎক্ষণিক তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আমগাছটির মালিকের নাম দিপু। গাছটি থেকে কেউ যাতে আম পেড়ে নিয়ে যেতে না পারে সেজন্য তিনি গাছের নিচে চারপাশে বিদ্যুতের তার জড়িয়ে রেখেছিলেন। গতবছরও একই কাজ করেছিলেন। সেই তারে বিদ্যুৎ থাকায় এই ঘটনা ঘটেছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, ডেমরা এলাকায় দুই শিশু বিদ্যুৎস্পৃষ্টে আহত দুই শিশুকে হাসপাতালে নিয়ে আসলে মারা যায়। মৃতদেহ দুটি মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

ডেমড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শফিকুল ইসলাম জানান, প্রাথমিকভাবে জানতে পেরেছি, আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে দুই ভাই। পরে হাসপাতালে নিয়ে গেলে মারা যায় তারা। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

সারাবাংলা/এসএসআর/এনইউ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন